অফবিট দেশ বিনোদন সংস্কৃতি

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্ট ! বাংলাদেশি সঙ্গীত শিল্পী নোবেলের মন্তব্যকে ঘিরে সমালোচনার ঝড়

Bangla 24×7 Desk : বিতর্ক ও সঙ্গীতশিল্পী মইনুল হাসান নোবেল – অতীতের বিভিন্ন সময়ের মতো বর্তমানেও এরা একে অপরের সমার্থক । অর্থাৎ বলা যায় যে , মইনুল হাসান নোবেল বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন । কখনও সোশ্যাল মিডিয়ায় সহ শিল্পীর সাথে অশ্লীল ঝামেলা আবার কখনও কিংবদন্তী সঙ্গীত শিল্পীদের নিয়ে অপমানজনক মন্তব্য , এই সব কিছুই যেন কার্যত অভ্যাসে পরিনত করে ফেলেছেন জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় সঙ্গীত রিয়েলিটি শো ‘ সারেগামাপা’ খ্যাত বাংলাদেশের শিল্পী মইনুল হাসান নোবেল । তিনি যে তাঁর অভ্যাসের ধারা বজায় রাখতে অভ্যস্ত তার প্রমান আবারও একবার পাওয়া গেল ।

এবার খোদ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে বসলেন বাংলাদেশের শিল্পী মইনুল হাসান নোবেল । ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চা-ওয়ালা বলে আক্রমন করে বসেন তিনি । এর সাথে সাথে আরও নানারকম কুরুচিকর মন্তব্য করেন নোবেল । এমন কার্যকলাপের পরে ভারত ও বাংলাদেশ দুই দেশের নেটিজেনদের মধ্যে তীব্র চাঞ্চল্য দেখা যায় । সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ে সমালোচনার ঝড় ।

শো পরবর্তী সময় গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন। ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন তিনি। মোদিকে ‘ চাওয়ালা ’ বলে সম্বোধন করে ফেসবুকে একটি পোস্ট করেন বাংলাদেশের এই জনপ্রিয় গায়ক। তিনি লেখেন , “ স্ক্যান্ডাল আমার হবে না তো কার হবে। চায়ের দোকানদার নরেন্দ্র মোদীর ? কে দেখবে চাওয়ালার স্ক্যান্ডাল ?? অন্যদিকে আমাকে নগ্ন দেখার জন্য তো বিরাট স্যাটিসফেকশন। তাই না ?? নাহলে কি স্ক্যান্ডার এত ভাইরাল হয় ?? ”

এসব নিয়ে কিন্ত চোখ এড়ায়নি পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের। শুধু তাই নয় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন ডেকে পাঠায় নোবেলকে। এরপর তাঁকে ‍র‌্যাবের কার্যালয়ে জেরা করা হয়। সেই জেরায় নিজের গানের প্রচারের জন্য এই বিতর্কিত পোস্ট বলেই জানান বাংলাদেশি গায়ক। র‍্যাবের অফিস থেকে বেরিয়ে ক্ষমা চেয়ে তড়িঘড়ি একটি ফেসবুক পোস্ট করেন নোবেল । যদিও তাঁর ক্ষমা চাওয়ার ধরনে সন্তুষ্ট নন ভারতীয় নেটিজেনরা ।

Follow Me:

Related Posts