মহানগর রাজ্য

কলকাতা বন্দরে পুনরায় করোনার থাবা নতুন করে আক্রান্ত ৩ জন, চিন্তায় ভাঁজ বন্দরের আধিকারিকরা

Bangla 24×7 Desk : শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় বন্দর বা কলকাতা বন্দরের তিন জন করোনা পজিটিভ । করোনা আক্রান্তের মধ্যে একজন সি আই এস এফ জওয়ান একজন কলকাতা বন্দরের স্থায়ী কর্মী, আর একজন ঠিকাদার । এর ফলে মাথাই চিন্তায় ভাঁজ ফেলেছে কলকাতা বন্দরের আধিকারিকদের । তবে পরিস্থিতি সামাল দেওয়ার জন্য গোটা বন্দর ২৪ ঘন্টার মধ্যে স্যানিটাইজেশনের কাজ শুরু করে দেওয়া হয়েছে ।

কলকাতা বন্দর তরফ থেকে জানানো হয়েছে , ঠিকাদার সংস্থার এক কর্মী করোনা রিপোর্ট পজিটিভ আসায় তাকে পাঠানো হয়েছে হাসপাতালে। সাম্প্রদিক ওই ব্যক্তি দিল্লি থেকে হলদিয়ায় আসা এক ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট আসে। দিল্লির যে জায়গা থেকে তিনি ফেরেন সেখানে একাধিক লোকের করোনা সংক্রমণ ধরা পড়েছিল।

বন্দর চেয়ারম্যান জানিয়েছেন ইতিমধ্যেই কলকাতা বন্দরে বারো স্যানিটাইজেশন মেশিন ও ৪ দমকল দিয়ে স্যানিটাইজেশনের কাজ করানো হচ্ছে। প্রয়োজনে আরো মেশিন এনে স্যানিটাইজেশন করানো হবে ।

স্যানিটাইজেশন কাজ চলছে কলকাতা বন্দরের খিদিরপুর ডক ও নেতাজী সুভাষ ডক । বন্দরের সমস্ত অফিস স্যানিটাইজেশন করা হচ্ছে । বন্দরে ঢোকা বা বেরনোর পথে রয়েছে স্যানিটাইজেশন চ্যানেল। সেখান দিয়ে স্যানিটাইজ হয়েই বন্দরে ঢুকতে হচ্ছে। তবুও করোনা সংক্রমণের খবর মেলায় চিন্তায় বন্দর। তবে তারা আশাবাদী এর প্রভাব জাহাজ চলাচলে বা পণ্য ওঠানো নামানোর কাজে পড়বে না।

Follow Me:

Related Posts