ক্রিকেট খেলা দেশ বিদেশ

কিউই পাখির দেশই এবারের আইপিএলের ভেন্যু ! কি জানাচ্ছে নিউজিল্যান্ড বোর্ড ?

Bangla 24×7 Desk : কেউ করোনা আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে চায় না । সবাই চায় সুস্থ থাকতে । করোনা পরিস্থিতিতে দেশের মাটিতে আইপিএল আয়োজন অসম্ভব ! খোদ বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায় পাওয়া গেল এমনই ইঙ্গিত ।

বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানান , ” করোনার দাপট এখনই শেষ হবে না । আগামী বছরের শুরুর দিকে এর আধিপত্য থাকবে । যতদিন না করোনার কোনও প্রতিষেধক আবিষ্কার হচ্ছে, ততদিন দেশের মাটিতে আইপিএল আয়োজনের কোনও সম্ভাবনা নেই। ”

তাহলে কি ভারতের কর্পোরেট টুর্নামেন্ট বাতিল হয়ে যাবে ! এর উত্তরে বিসিসিআই জানায় , ” কখনই নয় , বোর্ড যে কোন মূল্যতে এই টুর্নামেন্ট আয়োজন করতে চায় । দেশে না হলেও বিদেশের মাটিতে হবে এই ক্রোড়পতি টুর্নামেন্ট ।

টি-২০ বিশ্বকাপ হচ্ছে না। আজকালের মধ্যেই হবে সরকারি ঘোষণা। আর এশিয়া কাপ বাতিলের ঘোষণা করেই দিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। শ্রীলঙ্কা ও সংযুক্ত আরব আমিরশাহি প্রস্তাব দিয়েছিল ।

তাহলে কিউই পাখির দেশই এবারের আইপিএলের ভেন্যু ! কিন্তু নিউজিল্যান্ড বোর্ড সাফ জানিয়ে দিল যে তাঁরা আইপিএলের ব্যপারে আগ্রহী নয় । কিন্তু অক্টোবরে অস্ট্রেলিয়ার মাটিতে যে টি – ২০ বিশ্বকাপ আয়োজিত হওয়ার কথা তা অনিশ্চিত হয়ে যেতেই নতুন করে এই কোটি টাকার টুর্নামেন্ট আয়োজিত হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। আপাতত আইসিসির সিদ্ধান্তের অপেক্ষায় বসে রইল বোর্ড। 

Follow Me:

Related Posts