দেশ

কিডনি চোর সন্দেহে ৩ জনকে পিটিয়ে মারল মারমুখি জনতা

Bangla 24×7 Desk : করোনা পরিস্থিতি নিয়ে সরগরম রাজ্য l বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা l সংক্রমণ ঠেকাতে আগামী ৩ রা মে পর্যন্ত দেশ জুড়ে ঘোষিত হয়েছে লক ডাউন l কিন্তু এই সময় থেমে নেই মারমুখি জনতা ।

জানা গেছে , কিছু দিন আগে মহারাষ্ট্রের পালঘরে তিনজনকে পিটিয়ে মেরেছিল জনতা। ওই ঘটনায় গ্রেফতার হয়েছে ১১০ জনকে। তার মধ্যে ১০১ জনকে ৩০ শে এপ্রিল পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। তাদের জেরা করেই বিস্ফোরক তথ্য হাতে এসেছে মহারাষ্ট্র পুলিশের ।

পুলিশ সূত্রে খবর , গ্রামে রটিয়ে দেওয়া হয়েছিল তিনজন কিডনি চুরি করতে এসেছে। লক ডাউনের তোয়াক্কা না করেই জড়ো হয়েছিল প্রায় ২০০ লোক। তারপর কিডনি চোর সন্দেহে চলে মারধর। জানা গিয়েছে , মৃত তিন ব্যক্তির নাম সুশীলগিরি মহারাজ , নীলেশ তেলগড়ে এবং চিকনে মহারাজ।

নাসিক থেকে গাড়ি নিয়ে মুম্বইয়ের দিকে আসছিলেন এই তিন ব্যক্তি। আচমকাই তাঁদের উপর হামলা করে গ্রামবাসীরা। তাঁদের গাড়ি লক্ষ্য করে চলে বেপরোয়া পাথর বৃষ্টি উদ্ধার করতে এসে গ্রামবাসীদের হাতে আক্রন্ত হন পুলিশ কর্মীরাও। পাথর , লাঠি , বাঁশ সব নিয়ে শুরু হয়ে যায় আক্রমণ। গুরুতর জখম হয়েছেন চার পুলিশকর্মীও। পুলিশের দুটো গাড়ি সহ মোট তিনটি গাড়িতে ভাঙচুর করে গ্রামবাসীরা ।

Follow Me:

Related Posts