দেশ

কাশ্মীরের সিআরপিএফ ব্যাটালিয়নে একমাসের বিদ্যুতের বিল দেড় কোটি টাকা ! ঘটনা প্রকাশ্যে আসতে বিতর্ক

Bangla 24×7 Desk : জঙ্গি দমনে বরাবরই সাফল্যের সাথে কাজ করেছেন সিআরপিএফ জওয়ানরা। দেশের কাজে তাঁরা বরাবরই সিদ্ধহস্ত । প্রায় সময় তাঁরা খবরের শিরোনামে থাকলেও এবারের ঘটনা সম্পূর্ণ আলাদা । দেশের শত্রুদের মারতে যাদের হাত কাঁপে না সেই সিআরপিএফ ব্যাটালিয়নে বিদ্যুতের বিল দেড় কোটি টাকা ! কাশ্মীরের সিআরপিএফ ব্যাটালিয়নের এমনই চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে ।

জানা গেছে , কাশ্মীরের বুদগাম জেলার চারার-ই-শেরিফের ১৮১ নং ব্যাটালিয়নে এক কোটি একান্ন লক্ষ উনষাট হাজার আটশো সাতানব্বই টাকা বিল পাঠিয়েছে জম্বু কাশ্মীরের বিদ্যুৎ দপ্তর । যা দেখে চোখ ছানাবড়া জওয়ানদের । কিছুতেই ভাবতে পারছেন না এক মাসের বিদ্যুৎ বিল কিভাবে এত টাকা হতে পারে ! তবে জানা গেছে জম্বু কাশ্মীর পুলিশ সেই বিল মিটিয়ে দিচ্ছে । তা হলেও বিতর্ক তৈরি হয়েছে ।

সিআরপিএফের পক্ষ থেকে জানানো হয়েছে , ” এই কাজ কার্যত অসম্ভব । এর পিছনে যান্ত্রিক সমস্যা থাকতে পারে । তার জন্য বিদ্যুৎ দপ্তরের সাথে কথা বলতে হবে ” । এই ব্যাটালিয়ন ৫০ কিলো ওয়াট বিদ্যুৎ ব্যয় করেছে। যার ফিক্সড চার্জ দেড় হাজার টাকা। জম্মু ও কাশ্মীর পুলিশের আশা বিল নিয়ে তৈরি হওয়া সমস্যা মিটে যাবে।

Follow Me:

Related Posts