দেশ

কঙ্গনা রানাওয়াতকে ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা ! কেন্দ্রের বিরুদ্ধে সরব মহুয়া মৈত্র

Bangla 24×7 Desk : বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের আবেদনে সাড়া দিল কেন্দ্রীয় সরকার । নিরাপত্তা সুনিশ্চিত করতে কঙ্গনা রানাওয়াতের জন্য ওয়াই ক্যাটাগরির নিরাপত্তা নিশ্চিত করল কেন্দ্রীয় সরকার । এর জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ধন্যবাদ জানিয়েছেন বলিউডের ‘ক্যুইন’। তিনি বলেছেন , কোনও ফ্যাসিবাদী শক্তি দেশভক্তের কণ্ঠ রোধ করতে পারবে না ।

কঙ্গনা রানাওয়াত জানিয়েছিলেন , মুম্বই পুলিশের থেকে তিনি নিরপত্তা চান না। হিমাচল প্রদেশ বা কেন্দ্রীয় সরকারের নিরপত্তায় মানালি থেকে মুম্বই ফিরতে চান তিনি। এরপর কঙ্গনার বিরুদ্ধে সরব হন মহারাষ্ট্রের শাসক দল শিব সেনা নেতা সঞ্জয় রাউত। তাঁকে মুম্বইয়ে না ফেরার পরামর্শ দেন তিনি।

হাল ছাড়বার পাত্রী নন অভিনেত্রী নিজেও । শিব সেনা নেতা সঞ্জয় রাউতের আক্রমনের জবাবে মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেন তিনি। এরপরে সঞ্জয় রাউত একের পর এক মন্তব্য করলেও হাল ছেড়ে দেননি কঙ্গনা রানাওয়াত । পাল্টা জানিয়েছেন , “মুম্বাই তিনি যাবেন । কারোর কিছু করার থাকলে করে নিতে পারে । ”

সারা দেশে মাত্র ১৫ জন ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা পান । তাঁদের মধ্যে দেশের প্রধান বিচারপতি ও আইনমন্ত্রী আছেন । কেন একজন বলিউড অভিনেত্রীকে ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে তা নিয়ে প্রশ্ন করেন বাংলার তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রকের এই সিদ্ধান্তের বিরোধিতা করেছেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনীল দেশমুখ। তবে এসব বিষয়ে কান দিতে নারাজ বলিউডের কুইন।

Follow Me:

Related Posts