রাজ্য

বেআইনি বাইক-চক্রের বিরুদ্ধে বড়সড় সাফল্য পেল জামুরিয়া থানা

Bangla 24×7 Desk : বেআইনি বাইক-চক্রের বিরুদ্ধে অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেল জামুরিয়া থানা । অভিযান চালিয়ে বাইক-চক্রের এক পান্ডাকে পাকড়াও করল জামুরিয়া থানার পুলিশ। উদ্ধার হয়েছে ১৩ টি বাইক ও দুটি স্কুটি। জামুরিয়া থানার আধিকারিক সুব্রত ঘোষের নেতৃত্বে একটি দল গঠন করা হয়। এবার পাচার চক্রে কড়া নজরদারি সাফল্য এনে দিল আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটকে।

জামুরিয়া থানার পুলিশ আধিকারিকদের সঙ্গে নিয়ে সাংবাদিক বৈঠক করেন এসিপি (সেন্ট্রাল) তথাগত পান্ডে। তিনি জানান , ” জামুড়িয়ার নন্ডি এলাকার বাসিন্দা পিন্টু ব্যানার্জি ওরফে পিন্টু পশ্চিমবঙ্গের বাইরের বিভিন্ন জায়গা থেকে গাড়ি চুরি করে এনে এখানে নম্বর প্লেট বদলে বিক্রি করতো। বেশ কয়েকটি জায়গায়় চারচাকা গাড়ির নম্বর ব্যবহার করে সেই গাড়িও বিক্রির চেষ্টা চালিয়েছে পিন্টু ও তার সাগরেদরা।

পুলিশ পিন্টুর উপর নজরদারি চালাতে থাকে। এ ব্যাপারে আরও বেশ কিছু তথ্য পায় পুলিশ। পুলিশ ১৭ ই অগস্ট পিন্টুকে গ্রেফতার করে আদালতে পেশ করে। তাকে জেরা করে জামুড়িয়ার তিনটি পৃথক এলাকা থেকে ১৩ টি বাইক ও দুটি স্কুটি উদ্ধার করে।  জেলার এই দুষ্কৃতীর সঙ্গে আন্তঃরাজ্য বাইক পাচার-চক্রের যুক্ত থাকার যথেষ্ট সম্ভাবনা রয়েছে। এমনটাই জানিয়েছেন এসিপি (সেন্ট্রাল) তথাগত পান্ডে।  

Follow Me:

Related Posts