বিদেশ

করোনায় মৃত দেশবাসীর মরদেহ শেষকৃত্যের জন্য নিয়ে যাচ্ছে ইতালির সেনা বাহিনী

Bangla 24×7 Desk : করোনা ভাইরাসে মৃতের সংখ্যায় চিনকে ছাপিয়ে গিয়েছে ইতালি । করোনা  ভাইরাসে আক্রমণে ইতালিতে মৃত্যু মিছিল অব্যাহত । ইতালির আকাশ বাতাসে শুধুই কান্নার পরিবেশ। বিপুল পরিমান মরদেহ সামলাতে হাসপাতাল গুলির কার্যত হিমসিম খাওয়ার মত অবস্থা । পরিস্থিতি মোকাবিলায় নামতে হয়েছে সেনাকে। মিলানের নিকটবর্তী ইতালির বেরগামোর শহরের রাস্তায় দেখা গিয়েছে সেনার ট্রাকের সারি।

সূত্রের খবর , ইতালিতে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৪০ হাজারের বেশি।  করোনাভাইরাসে মৃতের সংখ্যা ৩৪০০-র বেশি। সেনার ট্রাকগুলিতে রয়েছে করোনা মহামারিতে মৃতদের মরদেহ। দেহগুলি শেষকৃত্যের জন্য নিয়ে যাওয়া হচ্ছে সেনার ট্রাকে করে।

পরিসংখ্যান অনুযায়ী , সারা বিশ্বে কোভিড-১৯ ভাইরাসে ১০ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। আক্রান্তের সংখ্যা প্রায় আড়াই লক্ষ। বিশ্বের সর্বত্র ছড়িয়ে রয়েছে এই মারণ ভাইরাস।  ভারতে এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা প্রায় দুই শতাধিক । চারজনের মৃত্যু হয়েছে।

দেশে করোনা ভাইরাস সংক্রান্ত যে কোনও পরিস্থিতি মোকাবিলার জন্য সেনা, বায়ু সেনা ও নৌ সেনা পুরোপুরি প্রস্তুত। সামরিক হাসপাতাল গুলিকে করোনা ভাইরাস আক্রান্তদের চিকিৎসার জন্য অ্যালার্টও করে দেওয়া হয়েছে।

Follow Me:

Related Posts