রাজনীতি রাজ্য

‘ তাড়াহুড়োতেই ভুল ‘ , আমফান দুর্নীতি নিয়ে জানালেন মুখ্যমন্ত্রী

Bangla 24×7 Desk : আমফান ঘূর্ণিঝড়ে বিধ্বস্ত দুই চব্বিশ পরগনা , পূর্ব মেদিনীপুর সহ সকল জায়গাতে থেকেই দুর্নীতির অভিযোগ উঠতে থাকে। ক্ষোভ এমন জায়গায় যায় যে কোথাও দেখা গিয়েছে পঞ্চায়েত প্রধানকে কান ধরে উঠবস করাচ্ছেন গ্রামবাসীরা। আবার কোথাও গলায় গামছা দিয়ে ভুল স্বীকার করেছে নেতা । এবার আমফান প্রসঙ্গে বিবৃতি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্ধ্যোপাধ্যায় ।

জানা গিয়েছে , এদিন টালিগঞ্জ ইন্ডাস্ট্রি নিয়ে বৈঠকের পরে মুখ্যমন্ত্রী জানান উমফানের টাকা তাড়াতাড়ি পাঠাতে গিয়ে কোথাও কোথাও ভুল হয়েছে । সব ক্ষতিগ্রস্তরা টাকা পাবেন । এটাকে কেউ রাজনীতি করবেন না ।

এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন , ” ক্ষতিগ্রস্থ মানুষদের টাকা দিতেই হবে । তৃণমূল নেতাদের টাকা চুরির ঘটনা সামনে চলে এসেছে ” । বিধানসভার বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী বলেন , ” মুখ্যমন্ত্রীর সৎ সাহস থাকলে এই বৈঠকতা সরাসরি সম্প্রচার করতেন । এই সরকারের বুকের পাটা নেই ” ।

প্রসঙ্গত উল্লেখ্য , আমফান ইস্যুতে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষোভ আছড়ে পড়েছে । এমনকি বিক্ষোভ খুনোখুনির পর্যায় চলে গেছে । তার জ্বলন্ত উদাহরণ কুলতলি । রথ যাত্রার দিন সর্বদল বৈঠকে ত্রাণ দুর্নীতি নিয়ে মুখ্যমন্ত্রীর সামনে ক্ষোভের জ্বালামুখ খুলে দিয়েছিলেন দিলীপ ঘোষ , সুজন চক্রবর্তীরা। তার পরেও অশান্তি থামেনি।

Follow Me:

Related Posts