ক্রিকেট খেলা বিদেশ

করোনা পরিস্থিতিতে টি – ২০ বিশ্বকাপ আয়োজন করা অসম্ভব ! জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে কাঁটা গোটা বিশ্ব । করোনার সংক্রমণের জেরে বিশ্ব জুড়ে বিভিন্ন দেশ লক ডাউনের পথে হেঁটেছে । যার জেরে স্কুল , কলেজ থেকে শুরু করে ক্রীড়া জগত সব জায়গাতেই অনিশ্চয়তার ছায়া পড়েছে । এমন পরিস্থিতির মাঝে পরে করোনা ভাইরাসের দাপটের জন্য অনিশ্চিত হয়ে পড়েছিল টি – ২০ বিশ্বকাপ ।

জানা গিয়েছে , পরিস্থিতির উপর নজর রেখে চলেছে আইসিসি । আইসিসি বৈঠকে ঠিক হয়েছে, এক মাস পর পরিস্থিতি দেখে সিদ্ধান্ত নেওয়া হবে। আসলে আইসিসি শেষ পর্যন্ত দেখতে চাইছে। অনেকের মত , করোনা আবহে বিশ্বকাপের আয়োজন করা অসম্ভব ।

প্রসঙ্গত উল্লেখ্য , ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও পদ থেকে ইস্তফা দিয়েছেন কেভিন রবার্টস । তাঁর সময়কালে আর্থিক সঙ্কটের মুখে পড়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া । রবার্টসের জায়গায় অস্থায়ী সিইও হিসেবে দায়িত্ব নেবেন নিক হকলি ।  

দফায় দফায় বৈঠক করেও মিলল না রফা সূত্র । চলতি বছর ১৮ অক্টোবর শুরু হওয়ার কথা ছিল টি – ২০ বিশ্বকাপের । কিন্তু করোনা আবহের জন্য তা প্রায় অসম্ভব । কারণ বিভিন্ন দেশের ক্রিকেটারদের কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করতে হবে। সেই সঙ্গে অনেকদিন ধরে টুর্নামেন্ট চলবে। আর এত ঝক্কি এই অবস্থায় পোয়াতে নারাজ অস্ট্রেলিয়া সরকার।

ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়েছে , ” সরকারিভাবে টুর্নামেন্ট এখনও বাতিল হয়নি। কিন্তু ১৬ টা দেশ থেকে ক্রিকেটারদের এবং তাঁদের সাপোর্ট স্টাফদের এনে এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়ায় টুর্নামেন্ট করাটা আমার মনে হয় অসম্ভব। ”

Follow Me:

Related Posts