ক্রিকেট খেলা দেশ

সীমান্তে সংঘাতের মধ্যেই আইপিএলের টাইটেল স্পনসর বাতিল হচ্ছে না , খবর বিসিসিআই সূত্রে

Bangla 24×7 Desk : সীমান্তে সংঘাতের আবহ থাকলেও এখনই আইপিএলের টাইটেল স্পনসর বাতিল হচ্ছে না , খবর বিসিসিআই সূত্রে । বৃহস্পতিবার বোর্ডের কোষাধ্যক্ষ অরুণ ধুমল জানিয়ে দিয়েছেন , সীমান্তে উত্তেজনার মধ্যে চিনা মোবাইল সংস্থাকে স্পনসর হিসাবে বাদ দিচ্ছে না বোর্ড।

সীমান্তে হামলার জেরে দুই দেশের সম্পর্কের অবনতি হয়েছে । বানিজ্যিক স্তরে কিছুটা হলেও ক্রীড়া ক্ষেত্রে কি কোন প্রভাব পরবে ? প্রশ্ন ছিল বিভিন্ন মহলে । সেই প্রশ্নের জবাবও পাওয়া গেল । খোদ বোর্ডের কোষাধ্যক্ষ জানালেন চিনা সংস্থাকে বাতিলের কোন প্রশ্ন ওঠেনা । প্রসঙ্গত উল্লেখ্য , ২০১৮ সাল থেকে চিনা মোবাইল প্রস্তুতকারক সংস্থা ভিভো’র সাথে চুক্তি রয়েছে বিসিসিআই এর ।

একটা সময় ভারতের এই কর্পোরেট টুর্নামেন্টের আয়োজন নিয়ে বিভ্রান্তি তৈরি হলেও বোর্ড কোষাধ্যক্ষ অরুণ ধুমল বলেন , ” বিসিসিআই যদি এরপর থেকে কোন চুক্তি করে তবে দেশের স্বার্থে কোন ভারতীয় সংস্থাকে অগ্রাধিকার দেবে । ”

তিনি আরও জানান , ” ‘চিনা সংস্থার সঙ্গে বোর্ডের আগের সদস্যরা চুক্তি করেছিলেন। মনে রাখতে হবে চিনা সংস্থার থেকে বোর্ড যে টাকা পাবে তা করের মাধ্যমে দেশের কোষাগারেই পাবে । এতে একপ্রকার দেশেরব অর্থনীতি মজবুত হবে । ” চিনের সংস্থার ব্যপারে সরকারি নির্দেশের অপেক্ষায় বোর্ড ।

Follow Me:

Related Posts