দেশ

রেশন দেওয়ার বদলে যুবতীকে একলা পেয়ে ধর্ষণ করল রেশন ডিলার

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে কাঁটা সাড়া দেশ । লক ডাউনের জেরে গৃহবন্দি থাকতে হবে সকলকে । সরকারি সূত্রে এমনই নির্দেশ । কিন্তু এত আতঙ্কের মধ্যেও মেয়েদের শরীর নিয়ে ছেলেখেলা করার মত ন্যাক্কারজনক জঘন্য অপরাধ কিন্তু থামছে না । ধর্ষনের মত ঘৃণ্য অপরাধ চলেই যাচ্ছে ।

এবার এমনই ঘটনার সাক্ষী থাকল আমাদের দেশ । লক ডাউনের জন্য স্বামী আটকে আছেন পাঞ্জাবে। স্ত্রী একলা আছেন উত্তরপ্রদেশের গ্রামে। কিন্তু পেটের জ্বালা বড় জ্বালা । লক ডাউনের মধ্যে তাই সরকারের বিনামূল্যে রেশন নিতে গিয়েছিলেন উত্তরপ্রদেশের এর যুবতী। কিন্তু সেখানেই ভয়ঙ্কর অভিজ্ঞতা হল তাঁর । রেশন তো পেলেনই না, উল্টে রেশন ডিলারের যৌন নির্যাতনের শিকার হলেন ঐ যুবতী ।

প্রথমে যুবতীকে রেশনের দোকানে দাঁড় করিয়ে রেখেছিলেন রেশন ডিলার। দীর্ঘক্ষণ দাঁড় করিয়ে রেখে তারপর চলে যেতে বলেন। এরপরই বাড়িতে এসে তাঁকে একলা পেয়ে দরজা বন্ধ করে ধর্ষণ করে ও অত্যাচার করে ওই রেশন দোকানদার। ঘটনার পরেই পুলিশ অভিযোগ দায়ের করেছেন ঐ মহিলা। পুলিশ অভিযোগের ভিত্তিতে রেশন ডিলার বিনোদকে গ্রেপ্তার করেছে । ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ নম্বর ধারায় মামলা রুজু করেছে। আপাতত পুলিশের হেফজতে আছে অভিযুক্ত। ঐ মহিলা ভাড়া বাড়িতে থাকেন । সেই বাড়ির মালিক খাবার দিয়েছেন।

Follow Me:

Related Posts