রাজনীতি রাজ্য

নয়া ভূমিকায় আরাবুল ইসলাম , কর্মীসভার মাঝেই ফুল , মিষ্টি দিয়ে শিক্ষককে দিলেন সম্বর্ধনা

Bangla 24×7 Desk : নয়া অবতারে ভাঙড়ের বিতর্কিত তৃণমূল নেতা আরাবুল ইসলাম । একটা সময় কলেজের পরিচালন সমিতির বৈঠকে অধ্যাপিকার দিকে মগ ছুঁড়ে বিতর্ক সৃষ্টি করেছিলেন তিনি । তারপরে পার হয়েছে অনেক সময় । ঘটেছে গিয়েছে অনেক ঘটনা । শনিবার শিক্ষক দিবসের দিন এক অন্যরকম ঘটনার সাক্ষী থাকলেন ভাঙড়ের মানুষ । দলীয় কর্মীসভার মাঝেই রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা এক শিক্ষককে ফুল , মিষ্টি দিয়ে দিলেন সম্বর্ধনা ।

জানা গেছে , শনিবার ভাঙড়ের ভোজেরহাট এলাকার পুরানো বাজারে তৃণমূলের একটি কর্মীসভায় যোগ দেন আরাবুল। ছিলেন এলাকার তৃণমূল নেতা আইজুল মোল্লাও। কর্মীসভা চলাকালীন সভা থামিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কোড়লবেড়িয়া গ্রামের দীর্ঘদিনের শিক্ষক , বর্তমানে অবসরপ্রাপ্ত দেবু গায়েনকে সংবর্ধনা দেন আরাবুল ইসলাম ।

এই ভাবে আচমকা সংবর্ধনা পেয়ে অভিভূত দেবু গায়েন। নিছক কৌতূহলেই কর্মীসভার পাশে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন তিনি। তাঁকে চিনতে পেরে যে এভাবে সংবর্ধনা জানানো হবে তা তিনি ঘুণাক্ষরেও টের পাননি । এই ঘটনায় খুবই খুশি হয়েছেন তিনি ।

বঙ্গ রাজনীতির অন্যতম ক্ষেত্র ভাঙড়ে বারবার দেখা গিয়েছে শাসক দলের গোষ্ঠী কোন্দল। আরাবুল ইসলাম ও কাইজার মোল্লা বাহিনীর মধ্যে বারবার সমস্যা হয়েছে। তার প্রভাব পড়েছে শাসক দলে। মাঝে আরাবুলকে দল থেকে সাসপেন্ডও করতে হয়েছে তৃণমূলকে। যদিও পরে ফের দলে ফিরেছেন তিনি।

Follow Me:

Related Posts