দেশ

দেশের সংহতির স্বার্থে সংকীর্ণ রাজনীতির গণ্ডির উর্ধ্বে উঠুন , রাহুল গান্ধীকে নিশানা অমিত শাহের

Bangla 24×7 Desk : লাদাখ সীমান্তে চিনের সাথে সংঘাতে শহীদ হয়েছেন ২০ জন ভারতীয় জওয়ান । কিন্তু এরই মধ্যে চিনের সাথে সংঘাতের মধ্যে রাজনীতির ছোঁয়া লেগেছে । লাদাখে সংঘর্ষ নিয়ে ফের চাঁচাছোলা ভাষায় প্রধানমন্ত্রীকে তোপ দেগেছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী । প্রধানমন্ত্রীর নীতি আদর্শ সম্পর্কে একরাশ প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন রাহুল গান্ধী । টুইট করে পালটা রাহুলের প্রশ্ন , ‘প্রধানমন্ত্রী চিনা আগ্রাসনের সামনে ভারতীয় ভূখণ্ড সমর্পণ করে দিয়েছেন। যদি ঐ ভূখণ্ড চিনেরই হয় তাহলে আমাদের জওয়ানরা শহীদ হলেন কেন ? তাঁরা শহীদ হলেন কোন জায়গায় ? ”

কিন্তু এবার এবার পালটা রাহুলকে নিশানা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ । কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে দেশের সংহতির স্বার্থে রাজনীতির সংকীর্ণ গণ্ডির উর্ধ্বে ওঠার পরামর্শ দিয়েছেন । তিনি বলেছেন , ” গোটা দেশের মতো রাহুল গান্ধীর উচিত দেশের সংহতির স্বার্থে রাজনীতির সংকীর্ণ গণ্ডির উর্ধ্বে ওঠা ” ।

শহীদ এক জওয়ানের পিতা বলেছেন , ” ভারতীয় সেনা আরও শক্তিশালী হবে এবং চিনকে হারাবে । রাহুল গান্ধীর উচিত নয় রাজনীতিকে প্রশ্রয় দেওয়া । ভারতীয় সেনা বাহিনী লড়াই চালিয়ে যাবে ” ।

Follow Me:

Related Posts