রাজ্য

মাত্র ১৩ দিনেই অবাক করা ঘটনা ঘটালেন- বাঙলার যুবশক্তি কর্মসূচী অভিষেক বন্দ্যোপাধ্যায়

Bangla 24x 7 Desk : বাঙলার যুবশক্তিতে মাত্র ১৩ দিনেই করোনা আবহের লক্ষ্যপূরণ। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় সংগঠন তৈরি করার ঘোষণা করেন । তবে শুরুতেই অভূতপূর্ব সাড়া ।এক লক্ষ সদস্য় এক মাসের মধ্য়ে আনা হবে এই সংগঠনে জানালেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে শুরুতেই অভূতপূর্ব সাড়া।

সারা বাঙলাতে মাত্র ১৩ দিনেই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় কর্মসূচি ঝড় তুলেছে । তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের প্রায় এক লক্ষেরও বেশি যুবক-যুবতীরা ‘বাংলার যুবশক্তি’-তে নাম লিখিয়েছেন ।

গেরুয়া শিবিরকে ধাক্কা দিতে তৎপর শাসক তৃণমূল । রাজ্য় সরকারের একাধিক কাজের বিরুদ্ধে বিজেপির নেতৃত্বে বিক্ষোভ-আন্দোলন বাড়ছে জেলায় জেলায় ।

বাংলার উন্নয়নের প্রশান্ত কিশোরের পরামর্শে অভিষেক বন্দ্যোপাধ্যায় ‘বাংলার যুবশক্তি’ প্রচেষ্টা শুরু করেন। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় জানালেন এক মাসের মধ্যে এই প্রচেষ্টা এক লক্ষ সদস্যকে নিযুক্ত করা হবে । শুরুতেই আশ্চর্য জনক ঘটনা । ১৩ দিনেই চক্ষু চড়ক গাছ এক লক্ষ আবেদন জমা পড়েছে ‘বাংলার যুবশক্তি’ কর্মসূচিতে। তৃণমূল সাংসদ অভিষেক টুইট করে এই তথ্য প্রকাশ করলেন ।

তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এই সংগঠনের প্রত্যেককে অভিনন্দন জানিয়েছেন। এই যুবশক্তি সংঘঠন উন্নয়নের পরিচালনা করবে তাও নির্ধারিত জানালেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

যুবশক্তি’র সদস্যরা সাধারণ মানুষের যেকোনো সমস্যায় সাহায্য করবে এমনটাই জানিয়েছেন অভিষেক৷

Follow Me:

Related Posts