দেশ রাজনীতি রাজ্য

ভার্চুয়াল জনসভায় তৃনমূলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন অমিত শাহ

সমর্পিতা ব্যানার্জী , কলকাতা : ২০২১ এর নির্বাচনকে লক্ষ্য করে এদিন অমিত শাহের ভার্চুয়াল সভার আয়োজন করল গেরুয়া শিবির । করোনা পরিস্থিতি মোকাবিলার জন্য এই মুহূর্তে কোনো জন সমাবেশ করা যাবে না সেহেতু অনলাইনে বিজেপি কর্মীদের জন্য অমিত শাহ ভাষণ রাখেন । বিজেপি শিবিরের অভিযোগ এই অনলাইন ভাষণ আটকাতে ইন্টারনেট ব্যাহত করার চালাচ্ছে রাজ্য সরকার।

আজ সকাল ১১ টা থেকে বঙ্গবাসীর উদ্দেশ্যে দিল্লি থেকে অনলাইনে ভাষণ দেন অমিত শাহ। তা টুইটার এবং ইউটিউব ও ফেসবুকে লাইভ চলছে , তাতে যোগ দিয়েছেন রাজ্যের ছোটো-বড় বিজেপি নেতা-কর্মীরা । পাশাপাশি মোবাইলেও যাতে রাজ্যবাসী শাহের ভাষণ শোনেন , সেই জন্য আগে থেকেই আবেদন জানানো হয়েছে।

আগামী নির্বাচনকে পাখির চোখ করে যে তিনি এগোচ্ছেন সেটা তার ভাষণে বোঝা গেল । এদিন তিনি বলেন যে ,” পশ্চিমবঙ্গই দেশে একমাত্র জায়গা যেখানে রাজনীতিক হিংসা হয়। বিজেপি ক্ষমতায় এলে কোনো অশান্তি হবে না ” এছাড়াও তিনি করোনা ও ঘূর্ণিঝড় আমফানে মৃতদের জন্য তিনি দুঃখ প্রকাশ করেন । করোনা যোদ্ধাদের সেলাম জানান । মমতা সরকারের প্রতি একপ্রকার ক্ষোভ উগরে দিয়ে বলেন যে ,” মোদজি জনপ্রিয় হয়ে যাবেন এই ভয়ে আয়ুষ্মান ভারত প্রকল্প পশ্চিমবঙ্গে লাগু করতে দেন না মমতা দিদি । আমার তাঁকে প্রশ্ন , গরিবের কি চিকিৎসা করানোর অধিকার নেই ? এই সরকার গরিবের অধিকার ছিনিয়ে নিচ্ছে।
বাংলার মানুষের হাতে ১১,০০০ কোটি টাকা তুলে দিয়েছে বিজেপি সরকার ।

সিপিএম জামানার শাসনের থেকেও খারাপ শাসন দিয়েছেন মমতা দিদি । মমতা দিদির বিরুদ্ধে লিখলে সাংবাদিকদের সরিয়ে দেওয়া হচ্ছে । আমফান করোনার মধ্যেও দুর্নীতি করতে ছাড়েনি তাদের সরকার..” ।

Follow Me:

Related Posts