রাজ্য

স্ত্রীকে বন্ধুর বাড়িতে বেড়াতে নিয়ে গিয়ে ‘খুন’ করে চম্পট দিল স্বামী , নেপথ্যে কি পরকীয়া !

Bangla 24×7 Desk : সস্ত্রীক নিয়ে বন্ধুর বাড়ি বেড়াতে গিয়েছিলেন । কিন্তু সেখানেই অপেক্ষা করছিল মৃত্যু । বন্ধুর বাড়িতে গিয়ে নিজের স্ত্রী কে ‘খুন’ করে বেপাত্তা যুবক । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বীরভূমের দুবরাজপুর থানার হেতমপুর গ্রামে।

জানা গেছে , পশ্চিম বর্ধমানের ফরিদপুরের গৌরবাজার এলাকার বাসিন্দা মিলন ডোম সস্ত্রীক রবিবার সন্ধ্যায় বীরভূমের দুবরাজপুরে বন্ধুর বাড়িতে বেড়াতে যান । তাঁর বন্ধু পেশায় কেয়ারটেকার। রাতে নৈশভোজের পরে স্ত্রী কে নিয়ে বাড়ির দোতালায় ঘুমোতে যায় মিলন ডোম । এরপরেই ঘটে আসল ঘটনা ।

পরের দিন সকালে মিলন ডোমের বন্ধু দোতালায় ডাকতে এসে দেখে ঘরের দরজা খোলা । মেঝেতে পরে রয়েছে মিলনের স্ত্রীর মৃতদেহ । কিন্তু বন্ধুর কোন পাত্তা নাই । খবর পেয়ে ঘটনাস্থলে যায় দুবরাজপুর থানার পুলিশ। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তাঁরা।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান , রাতে স্ত্রীর সঙ্গে বচসার জেরেই এই নৃশংস হত্যাকাণ্ড । কিন্তু বন্ধুর মধ্যে কোনও অস্বাভাবিক আচরণ রবিবার নজরে পড়েনি বলে জানান অভিযুক্তের বন্ধু । তাহলে কি পরিকল্পনা মত খুনের ছক তাই বীরভূমে আসা নাকি অন্য কোন কারণ আছে ? তা নিয়ে এখনও অন্ধকারে তদন্তকারীরা। তবে পুলিশ তদন্ত চালাচ্ছে ।