রাজ্য

হাসপাতাল সুপার করোনা আক্রান্ত , বদলি হাওড়া জেলার সিএমওএইচ

Bangla 24×7 Desk : করোনায় আক্রান্ত হয়ে এমআর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন খোদ হাওড়া জেলা হাসপাতালের সুপার। খবর ছড়াতে আতঙ্ক দানা বাঁধে । এর জেরে বৃহস্পতিবার রাতে হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিককে বদলি করা হয়েছে । হাওড়ার সিএমওএইচ ডঃ নিশীথ বরণ মণ্ডলকে স্বাস্থ্য ভবনের অফিসার অন স্পেশ্যাল ডিউটি পদে রাখা হয়েছে । তাঁর জায়গায় দায়িত্বে এসেছেন পশ্চিম বর্ধমানের সিএমওএইচ ডক্টর দেবাশিস হালদার ।

জানা গেছে , দুই দিন আগে হাওড়া জেলা হাসপাতালের সুপার ডাঃ নারায়ণ চট্টোপাধ্যায়ের দেহে করোনার বেশ কয়েকটি উপসর্গ দেখা দেয় । সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয় । রিপোর্টে জানা যায় তিনি করোনা পজিটিভ । সুপারের গোটা পরিবারকেই সঙ্গে সঙ্গে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে । তাঁদেরও কোয়ারেন্টাইনে পাঠানো হচ্ছে। এঁদের মধ্যে রয়েছেন বেশ কয়েকজন সরকারি কর্তাও আছেন । যা আতঙ্ক আরও বাড়িয়েছে ।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আলাদা করে হাওড়ার দিকে নজর দেওয়ার কথা বলেন। হটস্পটের যে মানচিত্র দেখান, তাতে হাওড়া চিহ্নিত ছিল। কেউ অসুস্থ হলে বা বিশেষ প্রয়োজনে হাসপাতালে যেতে হলে তাঁদের হাওড়া জেলা হাসপাতালকে এড়িয়ে যেতে বলেছেন মুখ্যমন্ত্রী । বেসরকারি হাসপাতালে গেলে তার খরচও সরকার বহন করবে বলে মুখ্যমন্ত্রী জানিয়েছেন ।

Follow Me:

Related Posts