রাজ্য

করোনার জেরে হাওড়া শহর হটস্পট , পুলিশের তরফে চলছে নাকা চেকিং

Bangla 24×7 Desk :  করোনা কাঁটায় জেরবার রাজ্য l প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা l সংক্রমণ রুখতে বদ্ধ পরিকর রাজ্য সরকার l করোনা মোকাবিলা করতে একাধিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে রাজ্য সরকারের তরফে l মত ৯/১০ জায়গাকে করোনা হটস্পট হিসাবে মার্ক করা হয়েছে রাজ্যর তরফে ।

এই জায়গা গুলির মধ্যে অন্যতম হল হাওড়া জেলা । করোনার জেরে হাওড়া শহরের কয়েকটি জায়গাকে হট স্পট করা হয়েছে। পুলিশের তরফে সেই কয়েকটি পয়েন্টে চলছে নাকা চেকিং। কাউকে এলাকা থেকে বের হতে দেওয়া হচ্ছে না । একান্ত প্রয়োজন হলে পুলিশ ও প্রশাসনের লোকজন পৌঁছে দিচ্ছে জিনিস পত্র।

লক ডাউনের মধ্যে হট স্পট এলাকা গুলিতে যখন এই ছবি ঠিক তার বিপরীত ছবি দেখা গেছে হট স্পট নয় এমন এলাকা গুলিতে । এই সব এলাকায় সপ্তাহের শেষ দিনে চলেছে দেদার বিকিকিনি । রমরমিয়ে চলেছে বাজার হাট। এমনই এলাকা হল হাওড়ার চ্যাটার্জী হাট থানা এলাকার লাগোয়া বাজারে ভিড় ছিল চোখে পড়ার মতো । মিস্টির দোকানে ভিড় দেদার । প্রশাসনের নির্দেশকে কার্যত অমান্য করে সামাজিক দূরত্ব মানার কন বালাই নেই । ওয়াকিবহল মহলের মতে , এইভাবে চললে হাওড়া জেলায় করোনা মারাত্মক আকার নেবে । তখন আর কিছু করার থাকবে না ।

প্রসঙ্গত উল্লেখ্য যে , পুরো হাওড়া হাসপাতালকে স্যানিটাইজড করা হচ্ছে । করোনা আক্রান্ত হয়ে এমআর বাঙ্গুর হাসপাতালে চিকিৎসাধীন খোদ হাওড়া জেলা হাসপাতালের সুপার। খবর ছড়াতে আতঙ্ক দানা বাঁধে । এর জেরে বৃহস্পতিবার রাতে হাওড়া জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিককে বদলি করা হয়েছে । হাওড়ার সিএমওএইচ ডঃ নিশীথ বরণ মণ্ডলকে স্বাস্থ্য ভবনের অফিসার অন স্পেশ্যাল ডিউটি পদে রাখা হয়েছে । তাঁর জায়গায় দায়িত্বে এসেছেন পশ্চিম বর্ধমানের সিএমওএইচ ডক্টর দেবাশিস হালদার ।

Follow Me:

Related Posts