রাজ্য

অপরিচিত পুরুষদের সাথে বাড়িতে মধুচক্রের আসর চালানোর অভিযোগ , হুগলীতে ধৃত গৃহবধূ

Bangla 24×7 Desk : অপরিচিত পুরুষদের সাথে বাড়িতে উদ্দাম যৌনতা । বাড়িতে মধুচক্রের আসর চালানোর দায়ে ধৃত গৃহবধূ । কয়েক বছর ধরে এই অসামাজিক কাজকর্মের অভিযোগে রবিবার উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। 

জানা গেছে , হুগলীর মাখলার মনসাতলা এলাকায় বেশ কয়েক বছর ধরে মধুচক্রের আসর চালাত এক গৃহবধূ । স্থানীয় বাসিন্দাদের বিক্ষোভের জেরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছলে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানান তাঁরা । উত্তেজনার আঁচ পেয়ে ইতিমধ্যে বাড়ির মালকিন জনতাকে লক্ষ্য করে থান ইট ছোঁড়ে। উত্তেজিত মহিলারা বাড়ির মালকিন ও তার আত্মীয়ার উপর চড়াও হয়ে বেধড়ক মারধর করে। পুলিশ বাড়ির মালকিন সহ চার মহিলা ও তিনজন পুরুষকে আটক করেছে।

পুলিশের সামনেই এলাকার মহিলারা জোর করে ঘরের ভিতরে ঢুকে পড়েন। ঘর থেকে আরও এক মহিলা ও দুই পুরুষকে দেখতে পান।এরপর পুলিশ উত্তেজিত জনতার হাত থেকে ঐ দু’জনকে উদ্ধার করে উত্তরপাড়া থানায় নিয়ে যায়। 

এই ঘটনার প্রসঙ্গে এলাকার বিদায়ী কাউন্সিলর খোকন মণ্ডল বলেন , ” এক বছর ধরে ওই বাড়িটিতে অসামাজিক কাজকর্ম চলছে। এলাকার মহিলারা জানান রাত আড়াইটে পর্যন্ত বাড়িটিতে বহু পুরুষ ও মহিলাদের আনাগোনা চলে । তার প্রমান রয়েছে । ” এলাকার সুস্থ পরিবেশ বজায় রাখতে হবে ।

Follow Me:

Related Posts