দেশ

তামিলনাড়ুতে বাজি তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ , মৃত কারখানার মালিক সহ আরও অনেক

Bangla 24×7 Desk : করোনা সংক্রমণের কারণে বহুদিন কারখানার উৎপাদন বন্ধ থাকার পরে আনলক পর্ব শুরু হওয়ার পরেই ধীরে ধীরে উৎপাদন শুরু হয় বিভিন্ন কারখানায়। তবে কারখানায় কর্মীদের সংখ্যা কম ছিল। কিন্তু চতুর্থ দফার আনলক পর্যায় শুরু হতে ১০০ শতাংশ কর্মীদের কাজ করার অনুমতি দেয় তামিলনাড়ু সরকার।

তামিলনাড়ুতে বাজি তৈরির কারখানায় ভয়াবহ বিস্ফোরণ । মৃত কারখানার মালিক সহ আরও অনেক । বিস্ফোরণে আহত অন্তত ৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে । শুক্রবার সকালে চেন্নাই থেকে ১৯০ কিলোমিটার দূরে কুদ্দালোর জেলার কাট্টুমান্নারকইল এলাকায় একটি বাজি কারখানায় ঘটে এই বিস্ফোরণ। তাতেই মর্মান্তিক মৃত্যু হয় ৯ শ্রমিকের।

বিস্ফোরণের তীব্রতা এতটাই ছিল যে বাজি কারখানার কংক্রিটের দেওয়াল ভেঙে পড়েছে। সেই দেওয়ালের নীচে চাপা পড়েছে অনেকে। এদিকে ওদিকে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মৃতদেহ। বিস্ফোরণের পরে স্থানীয় এলাকার মানুষরা ভিড় করেন এলাকায় । এই ঘটনায় এলাকায় তৈরি হয়েছে শোকের পরিবেশ ।

কুদ্দালোরের পুলিশ সুপার শ্রী অভিনব জানান , ” মৃত ব্যক্তিরা প্রত্যেকে শ্রমিক । মৃতদের তালিকায় আছেন কারখানার মালিকও । এই ঘটনায় বাজি তৈরির উপকরন গুলি খতিয়ে দেখার পাশাপাশি বাজির আড়ালে বোমা বানানো হত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে ” ।

  

Follow Me:

Related Posts