মহানগর রাজ্য

মায়ের অনুপস্থিতির সুযোগে মেয়েকে লাগাতার ধর্ষণ সৎ বাবার ! যৌন লালসায় অন্তঃসত্ত্বা কিশোরী

Bangla 24×7 Desk : কথায় বলে বাবার কাছে কন্যারা শুধু কন্যা নয় । তারা তাদের বাবার কাছে রাজকন্যার সমতুল্য । কিন্ত সেই বাবার যৌন লালসায় অন্তঃসত্ত্বা হয়ে পড়ল কিশোরী । মায়ের অনুপস্থিতির সুযোগে মেয়েকে লাগাতার ধর্ষণ সৎ বাবার ! ঘটনার জেরে অভিযুক্তকে ল্যাম্পপোস্টে বেঁধে মার প্রতিবেশীদের । কলকাতার বড়তলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নির্যাতিতার সৎ বাবাকে গ্রেপ্তার করেছে ।

জানা গেছে , কিশোরীর বাবা বছর দশেক আগে স্ত্রীকে ছেড়ে চলে যাওয়ার পরে সঞ্জয় পাত্র নামে এলাকার এক যুবকের সাথে থাকতে শুরু করেন নির্যাতিতা কিশোরীর মা । কিন্তু আশ্চর্যের বিষয় হল কিশোরীর উপরে কোনদিন অত্যাচার করত না সৎ বাবা ।

তবে মেয়ের ঋতুস্রাব বন্ধ হয়ে যাওয়ায় সন্দেহ হয় ঐ মহিলার । চিকিৎসকের কাছে গিয়ে পরীক্ষাও করান। রিপোর্ট হাতে পাওয়ার পরই তিনি জানতে পারেন কিশোরী অন্তঃসত্ত্বা। এরপর মেয়েকে বকাঝকা করলে জানতে পারেন মেয়ের অন্তঃসত্ত্বা হওয়ার পিছনে রয়েছে তার সৎ বাবার বিকৃত যৌন লালসা। মাকে খুনের হুমকি দিয়ে প্রতিদিনই কিশোরী মেয়েকে সৎ বাবা ধর্ষণ করত বলেই অভিযোগ।

কু-কীর্তির কথা প্রতিবেশীদেরও জানান কিশোরীর মা। এই কথা শুনে রেগে যান প্রতিবেশীরাও। ঘটনার জেরে অভিযুক্তকে ল্যাম্পপোস্টে বেঁধে মারে প্রতিবেশীরা । কলকাতার বড়তলা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মারমুখী জনতার হাত থেকে অভিযুক্তকে উদ্ধার করে ।