দেশ

যোগী রাজ্যে গৃহহীন বৃদ্ধা মহিলাকে মারধরের অভিযোগ , গ্রেপ্তার হাসপাতালের নিরাপত্তারক্ষী

Bangla 24×7 Desk : গৃহহীন বৃদ্ধা মহিলাকে মারধরের অভিযোগ উঠল হাসপাতালের এক নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে যোগী রাজ্য উত্তরপ্রদেশে । ঘটনা প্রকাশ্যে আসতেই গ্রেপ্তার হয়েছে ঐ নিরাপত্তারক্ষী ।

জানা গেছে , ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে। সিসিটিভি ফুটেজে দেখা গেছে স্বরূপ রাণী নেহরু হাসপাতালের নিরাপত্তারক্ষী সঞ্জয় মিশ্র হাসপাতালের বাইরে বসে দেখা গৃহহীন এক বৃদ্ধাকে লাথি ও ঘুঁষি মারছে। কাঁদতে কাঁদতে ঐ বৃদ্ধা সাহায্যের আবেদন করছেন । এমনকি ঐ নিরাপত্তারক্ষীর পা ধরে ক্ষমা চান ঐ বৃদ্ধা । তা স্বত্বেও থামেনি মারধোর ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , বৃদ্ধার বয়স আনুমানিক ৮০ বছর। বৃহস্পতিবার রাতে প্রয়াগরাজে হাসপাতালের বাইরে আশ্রয় নেন ঐ মহিলা। মাটিতেই শুয়েছিলেন তিনি। তখন সঞ্জয় এসে তাঁকে লাথি মারতে শুরু করে। ব্যথায় চিৎকার করতে থাকলেও মারধর থামেনি। 

সমালোচনা শুরু হতে ব্যবস্থা নিয়েছে প্রশাসন। বৃদ্ধাকে ঐ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। যে সংস্থার মাধ্যমে ঐ নিরাপত্তারক্ষীকে পাঠানো হয়েছিল সেই সংস্থার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে হাসপাতাল।

Follow Me:

Related Posts