করোনা আপডেট দেশ

করোনা বিধ্বস্ত দিল্লীকে ৫০০ রেল কোচ দিয়ে সাহায্য করবে কেন্দ্র , ঘোষণা স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের

Bangla 24×7 Desk : করোনা ভাইরাসের সংক্রমণের জেরে বিধ্বস্ত দিল্লী । প্রতিদিন বাড়ছে রেকর্ড হারে সংক্রমণ । দিল্লিকে করোনা মুক্ত করতে দরাজ কেন্দ্র । করোনা আবহে দিল্লির পরিস্থিতি নিয়ে উচ্চপর্যায়ের বৈঠক করলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ । সেই বৈঠকে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন , দিল্লির উপ রাজ্যপাল অনিল বৈজল সহ রাজধানীর শীর্ষ আমলারা। উচ্চ পর্যায়ের সেই বৈঠক ঘিরে জল্পনা ছিল তুঙ্গে ।

বৈঠক শেষে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বলেন , ” করোনা রুখতে দিল্লী সরকারকে সব রকম সাহায্য করবে কেন্দ্র । হাসপাতাল গুলিতে বেডের সংকট মেটাতে , রাজ্যকে ৫০০ ট্রেনের কোচ দেওয়া হবে । আগামী দিনে করোনা পরীক্ষার মাত্রা বাড়বে দিল্লিতে । ভারত সরকার দিল্লিকে সব রকম চিকিৎসা সরঞ্জাম অক্সিজেন, ভেন্টিলেটর, টেস্টিং কিট দিয়ে সাহায্য করবে। ”

হাসপাতাল গুলিতে হেল্প লাইন নং চালুর পাশাপাশি দিল্লির বাসিন্দারা করোনা রোগীর সংস্পর্শে এসেছেন কিনা নিশ্চিত করতে একটি সমীক্ষা করা হবে। বৈঠক শেষে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেন , ” কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সাথে এই বৈঠক সন্তোষজনক হয়েছে ” ।

Follow Me:

Related Posts