দেশ

নারকীয় ঘটনা মধ্যপ্রদেশে ! দাদাকে মারধোরের পর বোনের উপরে রাতভোর অত্যাচার অভিযুক্ত সাত

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে কাঁটা সাড়া দেশ । লক ডাউনের জেরে গৃহবন্দি থাকতে হবে সকলকে । সরকারি সূত্রে এমনই নির্দেশ রয়েছে। কিন্তু এত আতঙ্কের মধ্যেও মেয়েদের শরীর নিয়ে লোভ – লালসা করার মত ন্যাক্কারজনক জঘন্য অপরাধ কিন্তু থামছে না । ধর্ষনের মত ঘৃণ্য অপরাধ চলেই যাচ্ছে ।

ঠিক এমনই ঘটনা ঘটেছে আমাদের দেশে । এবারও শিরোনামে মধ্যপ্রদেশ । আবারও ধর্ষণের নৃশংসতা দেখল মধ্যপ্রদেশ । ১৮ বছরের এক তরুণীর উপরে রাতভোর নারকীয় অত্যাচার চালাল সাতজন । তরুণীর ২১ বছর বয়সী দাদাকেও মারধোর করে ঐ সাতজন ।

জানা গিয়েছে , গত ২৯ শে এপ্রিল সন্ধ্যাবেলা রাত্রি সাড়ে ৮ টা নাগাদ দাদার সাথে মোটরবাইকে করে বাড়ি ফিরছিলেন ঐ তরুণী । কিন্তু আচমকাই তাঁদের পথ আটকায় সাতজন । ঐ তরুণীর দাদাকে একটি কুয়োতে ফেলে দিয়ে তাঁকে জবরদস্তি করে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে রাতভোর পাশবিক অত্যাচার চালায় ঐ সাতজন । এমনকি তাঁকে প্রানে মারারও হুমকি দেওয়া হয় বলে তরুণী জানিয়েছেন ।

নির্যাতিতা বলেন , ” ছাড়া পাওয়ার পরে অতি কষ্টে দাদাকে কুয়ো থেকে উদ্ধার করেন তিনি । তাঁরও অবস্থা ছিল গুরুতর ” । দুজনকেই হাসপাতালে ভরতি করা হয়েছে । পুলিশ জানিয়েছে , ধর্ষণের অভিযোগ দায়ের করেছে তরুণীর পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে ও তরুণীর বয়ান অনুযায়ী পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের মধ্যে তিনজন নাবালক। এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ ), ৩৬৫ (অপহরণ) এবং ৩০৭ (খুনের চেষ্টা) ধারায় মামলা রুজু করা হয়েছে।

Follow Me:

Related Posts