দেশ

নারকীয়তা !! ধর্ষণ করার পর নাবালিকার চোখ খুবলে নিল ধর্ষক

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে কাঁটা সারা দেশ । লক ডাউনের জেরে গৃহবন্দি থাকতে হবে সকলকে । সরকারি সূত্রে এমনই নির্দেশ । কিন্তু এত আতঙ্কের মধ্যেও মেয়েদের শরীর নিয়ে ছেলেখেলা করার মত ন্যাক্কারজনক জঘন্য অপরাধ কিন্তু থামছে না । ধর্ষনের মত ঘৃণ্য অপরাধ চলেই যাচ্ছে ।

ঠিক এমনই ঘটনা ঘটেছে আমাদের দেশে । এর মধ্যেই ছয় বছরের এক নাবালিকাকে ধর্ষণের পর তার চোখ খুবলে নিল ধর্ষক । নারকীয় ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের দামোহ জেলার জাভেরা থানা এলাকায়। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় জব্বলপুর শহরের একটি হাসপাতালে ভরতি রয়েছে ঐ নির্যাতিতা।

জানা গেছে , বিকাল নাগাদ ঐ নাবালিকা বাড়ির বাইরে গিয়েছিল । কিন্তু দীর্ঘক্ষণ কোন খবর না পাওয়ার জন্য পরিবারের লোকজন থানায় অভিযোগ দায়ের করেন । পরের দিন সকালে বাড়ি থেকে কয়েক কিলোমিটার দূরে একটি পরিত্যক্ত ঘর থেকে হাত পা বাঁধা অচৈতন্য অবস্থায় ঐ নাবালিকাকে উদ্ধার করা হয়। সাথে সাথে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।

পুলিশ সূত্রে খবর , ‘নির্যাতিতাকে আশঙ্কাজনক অবস্থায় জব্বলপুরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। দ্রুত অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে । এর জন্য একটি দল গঠন করা হয়েছে ।

ঘটনার জেরে মধ্যপ্রদেশের শাসক দল বিজেপিকে আক্রমন করেছে কংগ্রেস । প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে তীব্র কটাক্ষ করেন । এর পাশাপাশি তিনি দোষীর দ্রুত গ্রেপ্তারের দাবি করেছেন । সরকারকে নাবালিকার চিকিৎসার ব্যয়ভার বহন করারও দাবি করেছেন কমল নাথ । এই ঘটনা থেকে আমাদের দেশে মেয়েদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন থেকেই গেল ।

Follow Me:

Related Posts