রাজ্য

প্রবল বর্ষায় মালবাজারে সেতু ভাঙল , আরোহী সহ পাতালে পিকআপ ভ্যান , দু’জনের সলিল সমাধি

Bangla 24×7 Desk : রাতভোর বৃষ্টিতে উত্তরবঙ্গের পাহাড় এবং সমতলে সমস্ত নদীর জলস্তর হু হু করে বেড়ে চলেছে। মালবাজার মহকুমার বাগ্রাকোট গ্রাম পঞ্চায়েতের লিস নদীর জলে ধসে পড়ল নদীর উপর রেল সেতু , নিচের একদিকে মাটি এবং গার্ডওয়াল। ফলে রেল লাইনের কিছুটা অংশ আপাতত ক্ষতিগ্রস্ত । জুরন্তি সেতুর একাংশ এভাবে ভেঙে যাওয়ায় আপাতত ডুয়ার্স-শিলিগুড়ি যোগাযোগ একেবারে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

জানা গিয়েছে , ভোর সাড়ে তিনটে নাগাদ অসম থেকে একটি পিকআপ গাড়ি শিলিগুড়ির দিকে যাচ্ছিল। মালবাজার মহকুমার বাগ্রাকোটের এমইএসের কাছে জুরন্তি সেতুতে ঐ পিকআপ গাড়িটি ওঠামাত্র হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সেতুর একাংশ। সেতু থেকে প্রায় ২০ ফুট নিচে পড়ে যায় গাড়িটি। আরোহী সহ পাতালে পিকআপ ভ্যান । দু’জনের সলিল সমাধি । প্রচণ্ড বৃষ্টির কারণে এই দুর্ঘটনা বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে ।

উত্তরবঙ্গে প্রবল বৃষ্টি চলছে বেশ কয়েকদিন ধরে। দুর্ঘটনার খবর পেয়ে সেখান পৌঁছয় মালবাজার থানার পুলিশ । উদ্ধারকাজে নেমেছে দমকল বাহিনী ।কয়েক বছর আগে জুরন্তি সেতুর ঠিক এই জায়গায় ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়েছিল শিলিগুড়ি-ডুয়ার্সের। সেতুটি তখন কীভাবে মেরামত হয়েছিল , সামগ্রীর মান কেমন ছিল, সেই সব প্রশ্ন উঠতে শুরু করেছে ।

 

Follow Me:

Related Posts