দেশ

হাসপাতাল থেকে পালাতে গিয়ে ৭ তলা থেকে পড়ে মৃত রোগী

GURUGRAM, INDIA – APRIL 3: Doctors and medical workers in protective face masks and PPE suits, on day ten of the national lockdown to curb the spread of coronavirus, at Civil Hospital Sector 10, on April 3, 2020 in Gurugram, India. (Photo by Yogendra Kumar/Hindustan Times)

Bangla 24×7 Desk : করোনা সন্দেহে হাসপাতালে ভর্তি ছিলেন । কিন্তু পালানোর চেষ্টা করতে গিয়ে কাল হল । ৭ তলা বিল্ডিং থেকে পড়ে গিয়ে মারা গেলেন রোগী ।

জানা গেছে , ঘটনাটি ঘটেছে হরিয়ানার কল্পনা চাওলা মেডিকেল কলেজে । গত ১ লা মার্চ থেকে হরিয়ানার কল্পনা চাওলা মেডিকেল কলেজে ভর্তি ছিলেন পাণিপথের বাসিন্দা শিবচরণ । হাসপাতালের আইসোলেশন ওয়ার্ড থেকে পালানোর চেষ্টা করেন তিনি । বিছানার অনেক গুলি ছাদরকে বেঁধে নিয়ে তার সাহায্যে পালানর চেষ্টা করেন । স্বাভাবিক ভাবে পড়ে গিয়ে তাঁর মৃত্যু হয় ।

কর্ণালের প্রধান চিকিৎসক জানান, গতকালই করোনা সংক্রমণে ৫৮ বছরের এক প্রৌঢ়ের মৃত্যু হয়। পিজিআইএমে ভর্তি ছিলেন ওই ব্যক্তি। করোনা সংক্রমণ ছাড়াও ডায়বিটিস ও শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল তাঁর। তাঁর শরীরে করোনার উপসর্গ ছিল। পর্যবেক্ষণের জন্যই আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছিল তাঁকে।

Follow Me:

Related Posts