রাজ্য

মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য হাবড়ার যুবকের , তদন্তে গিয়ে রডের আঘাতে গুরুতর জখম পুলিশ

Bangla 24×7 Desk : মুখ্যমন্ত্রীর নামে কুরুচিকর মন্তব্য হাবড়ার যুবকের । অভিযোগের ভিত্তিতে তদন্ত করতে গিয়ে হামলার শিকার হল খোদ পুলিশই । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাবড়ার কৈপুকুর এলাকায় । ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ । অভিযুক্তদের মধ্যে একজন এলাকার বিজেপি কর্মী নামে পরিচিত বলে জানা গেছে । সেই কথা স্বীকারও করেছেন এলাকার বিজেপি নেতা বিপ্লব হালদার।

পুলিশ সূত্রে খবর , মুখ্যমন্ত্রীর নামে অশ্লীল মন্তব্য করে এলাকায় বিজেপি কর্মী বলে পরিচিত অমিত রায় । গত শুক্রবার রাতে হাবড়া থানার সাব ইন্সপেক্টর রাখহরি ঘোষ ও কয়েক জন কনস্টেবল অভিযুক্তের বাড়িতে তদন্ত করতে যান। জিজ্ঞাসাবাদ করেন অভিযুক্তকে। ঠিক তখনই পুলিশের উপর চড়াও হয় অমিত রায় ও তাঁর বাবা অমর রায়। লোহার রড দিয়ে মেরে এক পুলিশ কর্মীর মাথা ফাটিয়ে দেওয়া হয় এবং অন্য এক পুলিশ কর্মীকে হাতে আঘাত করা হয় । মাথা ফেটে যায় সাব ইন্সপেক্টর রাখহরি ঘোষের। হাতে আঘাত পান কনস্টেবল অভিজিৎ ঘোষ।

এই প্রসঙ্গে হাবড়ার তৃণমূল কংগ্রেস নেতা নীলিমেশ দাস বলেন , ” বিজেপি বাংলায় অশান্তি তৈরির চেষ্টা করছে । ঐ দুজন পুলিশ কর্মীদের উপর হামলা করে খুনের চেষ্টা করেছে। ওদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক ” । জানা যায় , এক সিভিক ভলান্টিয়ার গিয়ে ঐ পরিবারের সঙ্গে খারাপ ব্যবহার করেছে । পুলিশ সূত্রে খবর , শনিবার দুপুরে অভিযুক্ত দুজনকে বারাসাত আদালতে পেশ করা হবে ।

Follow Me:

Related Posts