মহানগর রাজ্য

রাজ্যপাল – মুখ্যমন্ত্রী তীব্র সংঘাত, মুখ্যমন্ত্রীর ১৩ পাতার চিঠিতে রয়েছে ছত্রে ছত্রে ক্ষোভ

সমর্পিতা ব্যানার্জী , কলকাতা : এই লকডাউন এর মাঝেই রাজ্যের প্রশাসনিক এর সাথে চিঠির লড়াইতে নেমে পড়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী । একজনের ৫ পাতা চিঠির উত্তরে একজন ১৪ পাতা লেখেন আবার তার উত্তর দেবার জন্য অপর জনকে ১৩ পাতার চিঠি লিখতে হয় । চিঠিতে কড়া ভাষায় রাজ্যপালের সমালোচনা করেছেন তিনি বলেছেন , রাজ্যপাল যে ভাষায় তাঁকে এবং তাঁর মন্ত্রীদের এবং তার প্রশাসনকে সমালোচনা করেছেন তা নজিরবিহীন। রাজ্যপালের ভাষা প্রয়োগ নিয়েও তীব্র প্রতিবাদ জানান মুখ্যমন্ত্রী।

তিনি আরও বলেন শকুনের দৃষ্টি নিচে যেমন থাকে তাই দয়া করে আপনি আপনার দৃষ্টি ভঙ্গি একটু ঠিক করুন । সব সময় কেন্দ্রের পক্ষে কথা বলে রাজ্যের সাথে দুর্ব্যবহার করবেন না । বেশ কড়া ভাষায় রাজ্যপালের সমালোচনা করেছেন তিনি।

তবে তার এই চিঠিতে সুরের খেলা করে বলেছেন আপনার লেখা চিঠিতে রাগের চেয়ে বেশি কষ্টই পেয়েছি। ১৩ পাতার ওই চিঠিতে বলা হয়েছে । তিনি আরো বলেন যে আমি চাইলে আপনার চিঠির উত্তর নাই বা দিতে পারি,আপনার চিঠির উত্তর দেবার থেকে আমার অনেক বেশি গুরুত্বপূর্ণ কাজ রয়েছে। আমি চাইব এই চিঠির জবাব ও আপনি দেবেন সেই চিঠির অপেক্ষায় করব ।

চিঠি পাবার পরেই রাজ্যপাল টুইট করে বলেন,আমি আপনার চিঠির উত্তর দেব । তবে এই সময় সংঘাতের নয় , বরং এটা হাতে হাত ধরেই পরিস্থিতি মোকাবিলার করার সময়।

Follow Me:

Related Posts