অফবিট

মোবাইল প্রেমীদের জন্য সুখবর , লঞ্চ হল Oppo Find X2 Lite

সমর্পিতা বন্দ্যোপাধ্যায় , কলকাতা : লক ডাউনের মধ্যেও এবার মোবাইল প্রেমীদের জন্য সুখবর নিয়ে এলো Oppo । সম্প্রতি চিনের এই মোবাইল কোম্পানিটি ইউরোপের বিভিন্ন দেশে লঞ্চ করেছিল Oppo Find X2 এবং Oppo Find X2 Pro ।সেইখানে চাহিদা প্রচুর পরিমানে হওয়াতে এবার পর্তুগালে লঞ্চ হল Oppo Find X2 Lite ।

এই ফোনে রয়েছে 6.4 ইঞ্চি FHD+ 60Hz ডিসপ্লে । সাথে থাকছে 8 GB 128 GB RAM । 32 MP সেলফি ক্যামেরা সহ ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা । এই সিরিজের অন্য দুই ফোনের মতোই লাইট ভার্সানেও থাকছে 5G কানেক্টিভিটি । একটি মাত্র স্টোরেজ ভেরিয়েন্টে দুটি রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন।

পর্তুগালে কোম্পানির ওয়েবসাইটে Oppo Find X2 Lite দেখা গেলেও এই ফোনের দাম প্রকাশ করেনি কোম্পানি। যদিও Oppo Find X2 ও Find X2 Pro এর থেকে কম দামে বিক্রি হতে পারে Oppo Find X2 Lite । Oppo Find X2 Pro -র দাম শুরু হচ্ছে 1,199 ইউরো (প্রায় 1,67,300 টাকা) থেকে. 12GB RAM + 512GB স্টোরেজে এই ফোন পাওয়া যাবে। অন্যদিকে Find X2 -র দাম 999 ইউরো (প্রায় 84,400 টাকা) ।

কিন্তু ভারতে এই ফোন লঞ্চের বিষয়ে কোনো আগ্রহ দেখায়নি চিনের এই মোবাইল কোম্পানিটি । তবে করোনা পরিস্থিতি কাটিয়ে কবে এই নতুন ফিচার যুক্ত ফোন ভারতের মোবাইল প্রেমীরা হাতে পাবেন সেই বিষয়ে বলা এখন খুবই মুশকিল ।

Follow Me:

Related Posts