দেশ

দেশের অর্থনীতির বিপর্যয়ে ঈশ্বরের হাত নেই , রয়েছে সরকারের চিন্তা ভাবনার ব্যর্থতা , নিজের স্বামীর কাছে সমালোচিত নির্মলা সীতারমণ

Bangla 24×7 Desk : ভারতের অর্থনৈতিক বিপর্যয়ের দায় ঈশ্বরের উপরে চাপিয়েছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ । তাঁর দাবি ছিল করোনা ভাইরাস ঈশ্বরের মার। অ্যাক্ট অফ গডের জন্যই দুর্দশাগ্রস্ত হয়েছে ভারতের অর্থনীতি। সেই দাবি এবার খারিজ করে দিলেন তাঁর স্বামী পরকলা প্রভাকর । দেশের অর্থনীতির বিপর্যয়ে ঈশ্বরের হাত নেই । রয়েছে সরকারের চিন্তা ভাবনার ব্যর্থতা । এবার নিজের স্বামীর কাছেই সমালোচিত নির্মলা সীতারমণ ।

কিন্তু এবার জোর ধাক্কা খেলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ । এই প্রসঙ্গে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণের স্বামী পরকলা প্রভাকর একজন নামী অর্থনীতিবিদ । তিনি বলেন , ” নিজেদের চিন্তাভাবনার দৈন্যতার দায় ঈশ্বরের উপর চাপানোর চেষ্টা করছে কেন্দ্র। করোনা ভাইরাসকে দোষ দিলে হবে না । কারণ করোনা ভাইরাসের আগমনের অনেক আগে থেকেই ভারতের অর্থনীতি খাদের কিনারায় ঝুলছে । জিডিপির ২৩.৯ শতাংশ সঙ্কোচন সেই ব্যর্থতাকে প্রকাশ করছে । ” এবার সরকারকে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে অনুরোধ করেছেন তিনি ।

Follow Me:

Related Posts