দেশ

বিরোধিতার সুর ভুলে রাম নামে মাতলেন প্রিয়াংকা গান্ধী, বললেন রাম মন্দির জাতীয় ঐক্যের প্রতীক

Bangla 24×7 Newsdesk: জাতীয় স্তরে কেন্দ্রের সবথেকে বড়ো বিরোধী দল কংগ্রেস। রাম মন্দির নিয়ে তার যে কেন্দ্রের বিরোধিতা করবে তা বলাই বাহুল্য। তবে ভূমি পূজনের ঠিক আগেই সুর নরম করেছেন কংগ্রেস নেত্রী প্রিয়াংকা গান্ধী।

কংগ্রেসের সাধারণ সম্পাদক ও পূর্ব উত্তর প্রদেশের দায়িত্বপ্রাপ্ত কংগ্রেস নেত্রী তাঁর এক ট্যুইট বার্তায় বলেন, রাম সাহস, ত্যাগ ,প্রতিজ্ঞা ও সংযমের প্রতীক, তিনি সবার মধ্যেই বিরাজ করেন। অর্থাৎ রাম মন্দিরের ভূমি পূজা তে তাঁরাও খুবই আনন্দিত।

প্রসঙ্গত বলে রাখা ভাল, সুপ্রিম কোর্টের রায় রাম মন্দিরের পক্ষে আসার পর কংগ্রেসের পক্ষ থেকে স্বাগত জানানো হয়েছিল। কংগ্রেসের একাধিক নেতা সেই সময় দাবি করেছিলেন ওই স্থানে রাম মন্দির বানানো প্রয়াত রাজীব গান্ধীর ও স্বপ্ন ছিল। রাম মন্দির ইস্যু কোন নির্দিষ্ট দলের ইস্যু নয়। ধর্ম নিরপেক্ষ দল হলেও গান্ধী পরিবার কে রাম মন্দিরের বিরুদ্ধে সে ভাবে মুখ খুলতে দেখা যায়নি। তবে করোনা পরিস্থিতিতে রাম মন্দিরের ভূমি পূজা নিয়ে সওয়াল করেছেন একাধিক কংগ্রেস নেতা নেত্রী রা।

রাজনৈতিক মহলের দাবি, রাম মন্দির হিন্দু দের একটি সেন্টিমেন্টের জায়গায় রয়েছে জাতীয় স্তরে তার বিরোধিতা করে হিন্দুদের বিশ্বাস-এ আঘাত হানতে চায়ছেন না কংগ্রেস সুপ্রিমো। ২০২২ উত্তরপ্রদেশের নির্বাচন রাম মন্দিরের বিরুদ্ধাচারণ করে সেখানের সংখ্যা গরিষ্ঠদের বিষ নজরে জেতে চায়ছেন না কংগ্রেস প্রধানরা।

Follow Me:

Related Posts