রাজ্য

তেলেনিপাড়ার ঘটনার জের , রাতারাতি বদল ভদ্রেশ্বর থানার ওসি

Bangla 24×7 Desk : করোনা পরিস্থিতি নিয়ে সরগরম রাজ্য l বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা l করোনা আবহের মধ্যেই অশান্তির কালো মেঘ রাজ্যের আকাশে । দুই গোষ্ঠীর মধ্যে মধ্যে সংঘর্ষে উতপ্ত হয়ে উঠল ভদ্রেশ্বরের তেলেনিপাড়া ।

জানা গেছে , অশান্তির জেরে বেশ কয়েকটি বাড়ি , সোনার দোকানে ভাঙচুর ও হামলা করা করা হয় । এর সাথে সাথে বাড়ি লক্ষ করে ইট , পাথর ও বোমাবাজি করা হয় । ঘটনার জেরে দায়িত্ব থেকে রাতারাতি সরিয়ে দেওয়া হল ভদ্রেশ্বর থানার ওসি নন্দন পানিগ্রাহিকে । বদলে দায়িত্বে এলেন পূর্ব মেদিনীপুর সাইবার ক্রাইম থানার ইন্সপেক্টর ইনচার্জের দায়িত্বে কৌশিক বন্দ্যোপাধ্যায়। এমন সিদ্ধান্তকে ভালভাবে নিচ্ছেন না অনেকেই ।

তেলেনিপাড়ার উত্তেজনাকে রাজনৈতিক রং দিয়ে সংঘর্ষে জড়াল রাজ্যের শাসক দল তৃণমূল ও বিরোধী দল বিজেপি । ঘটনায় অভিযুক্ত হিসাবে এক তৃণমূল কাউন্সিলরের দিকে আঙুল তোলে বিজেপি । পরিস্থিতি দেখতে চাইলে স্থানীয় সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে বাধা দেয় পুলিশ । যার জেরে আবারও অশান্তি শুরু হয় । রাজ্যপালের কাছে রাজ্য সরকারের ব্যর্থতা ও পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগ করেন তাঁরা । হুগলীর সাংসদ লকেট চট্টোপাধ্যায় ও বারাকপুরের সাংসদ অর্জুন সিং জেলাশাসকের কাছে যান কথা বলার জন্য কিন্তু তাঁরা জেলাশাসকের দেখা না পেয়ে অবস্থানে বসেন ।

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের অভিযোগ , এর পিছনে তৃণমূলের হাত আছে । তিনি চন্দননগর পুলিশ কমিশনারেটের পুলিশ কমিশনার ও ভদ্রেশ্বর থানার ওসির বদলির দাবি করেন । তারপরেই বদলি হয়ে গেলেন ভদ্রেশ্বর থানার ওসি । এই ঘটনায় ক্ষুব্ধ তৃণমূল নেতৃত্ব ।

Follow Me:

Related Posts