দেশ

পালিয়ে শেষ রক্ষা হল না , মধ্যপ্রদেশ থেকে গ্রেপ্তার উত্তরপ্রদেশে পুলিশ খুনে অভিযুক্ত বিকাশ

Bangla 24×7 Desk : পালিয়ে শেষ রক্ষা হল না । অবশেষে মধ্যপ্রদেশ থেকে গ্রেপ্তার উত্তরপ্রদেশে পুলিশ খুনে অভিযুক্ত বিকাশ দুবে । মধ্যপ্রদেশের উজ্জয়িনীর একটি এলাকা থেকে গ্রেপ্তার কানপুরের ডন বিকাশ দুবে। উত্তর প্রদেশের বারাইচ জেলার পুলিশ বিকাশ দুবের খোঁজে চিরুনি তল্লাশি অভিযানে সামিল হয়েছিল ।

গোয়েন্দা সূত্রে খবর পেয়ে ভারত – নেপাল সীমান্ত সহ অন্য সকল রাজ্যেও অভিযুক্ত বিকাশের খোঁজে তল্লাশি চালাচ্ছিল উত্তর প্রদেশের বারাইচ জেলার পুলিশ । বৃহস্পতিবার সকালে বিকাশের ঘনিষ্ঠ দুই কুখ্যাত দুষ্কৃতী রণবীর ও প্রভাত মিশ্রকে এনকাউন্টারে খতম করে উত্তরপ্রদেশ পুলিশ।

বৃহস্পতিবার সকালে পুলিশের চোখে ধুলো পালানোর সময় এনকাউন্টারে খতম করা হয় রণবীরকে। এদিকে প্রভাত মিশ্রকে গতকাল গ্রেপ্তার করার পর বৃহস্পতিবার ভোরে ফরিদাবাদে স্থানান্তরিত করা হচ্ছিল। মাঝ রাস্তায় পুলিশের গাড়ি খারাপ হওয়ার সুযোগে পালানোর চেষ্টা করে সে। পুলিশ কর্মীদের পিস্তল ছিনিয়ে নিয়ে তাদের লক্ষ্য করে গুলি চালানোর চেষ্টা করে। তাকে আটকাতে গিয়ে প্রথমে পায়ে গুলি চালায় পুলিশ। কিন্তু তারপর পুলিশ কর্মীদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করছিল। সে সময়ই তাকে খতম করা হয়।

উত্তরপ্রদেশ পুলিশ সূত্রে জানা গিয়েছে বৃহস্পতিবার সকালে উজ্জয়িনীর মহাকাল মন্দিরের কাছে বিকাশ দুবে শনাক্ত করেন এক নিরাপত্তারক্ষী। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসে তাকে জেরা করতে শুরু করে পুলিশ। তখনই নিজের পরিচয় স্বীকার করে সে।

Follow Me:

Related Posts