রাজনীতি রাজ্য

দেশের অর্থমন্ত্রী ‘কালনাগিনী’ ! দিলীপ ঘোষের ‘লাল চোখ’ হলুদ করার হিম্মত থাকলে তৃণমূল করুন , কর্মীদের উদ্দেশ্যে মন্তব্য করলেন তৃণমূল সাংসদ

Bangla 24×7 Desk : যদি হিম্মত থাকে দিলীপ ঘোষের ‘লাল চোখ’ হলুদ করুন । দলীয় কর্মসূচীম থেকে কর্মীদের উদ্দেশ্যে এমন বিস্ফোরক মন্তব্য করলেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায় । আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপিকে ধুলিস্মাৎ করতে কোমর বেঁধে লড়াই করতে আহবান জানিয়েছেন তিনি ।

জানা গেছে ,বাঁকুড়া গঙ্গাজলঘাঁটি ব্লকের দলীয় কর্মসূচি ছিল তৃণমূলের । লাগাতার পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে প্রতিবাদ সভার আয়োজন করে তারা । সভায় উপস্থিত ছিলেন সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়, বাঁকুড়া জেলা তৃণমূলের সভাপতি শুভাশিস বটব্যাল , বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি মৃত্যুঞ্জয় মুর্মু , প্রাক্তন সভাধিপতি অরূপ চক্রবর্তী সহ আরও নেতৃত্ব গণ ।

এদিনের সভা থেকে বিজেপিরর সমস্ত নেতা- কর্মীদেরই তোপ দাগেন তিনি। দেশের অর্থমন্ত্রী নির্মলা সীতারমণকে ‘কালনাগিনী’ বলে আক্রমণ করার পাশাপাশি বাংলার বিজেপি কর্মীদের  ‘বাংলা বিদ্বেষী’ বলে তোপ দাগেন তিনি। 

তৃণমূল সাংসদের এই মন্তব্যে সমালোচনার ঝড় বইতে শুরু করেছে রাজনৈতিক মহলে। তাঁর এই পেপটক দলীয় কর্মীদের মধ্যে কতটা ফলপ্রসু হবে তা তো নির্বাচনের সময় বোঝা যাবে ।

Follow Me:

Related Posts