রাজনীতি রাজ্য

করোনাকে তোয়াক্কা না করে কেন্দ্রের বিরুদ্ধে পঞ্চাশ হাজার মানুষের প্রতিবাদ মিছিলে অবরুদ্ধ ডায়মন্ড হারবার রাজপথ

অনিন্দ্য হালদার , ডায়মন্ড হারবার : কেন্দ্রের মোদী সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ঘোষিত কর্মসূচী অনুসারে এবং রাজ্য তৃণমূল যুব কংগ্রেসে সভাপতি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক ব্যানার্জীর নির্দেশে রাজ্য জুড়ে পেট্রোপণ্যের আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধি এবং পশ্চিমবঙ্গের প্রতি কেন্দ্রীয় সরকারের বঞ্চনার প্রতিবাদ জানিয়ে পথে নামল ডায়মন্ড হারবার ১ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেস ।

এদিন ডাঃ হাঃ ১ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা ডাঃ হাঃ ১ নং ব্লক পূর্তের কর্মাধ্যক্ষ গৌতম অধিকারির নেতৃত্বে কয়েক হাজার তৃণমূল কর্মী সমর্থক প্ল্যাকার্ড হাতে এই প্রতিবাদ মিছিলে পা মেলান । এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগণা জেলার মৎস্য ও প্রাণীসম্পদের কর্মাধ্যক্ষ উমাপদ পুরকাইত , ডায়মন্ড হারবার ২ নং ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি অরুময় গায়েন , ডায়মন্ড হারবারের বিশিষ্ট আইনজীবী তথা তৃণমূল নেতা সুদীপ চক্রবর্তী সহ আরও তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

এই প্রসঙ্গে ডাঃ হাঃ ১ নং ব্লক তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি গৌতম অধিকারি বলেন , ” পশ্চিমবঙ্গের প্রতি কেন্দ্রীয় সরকারের বঞ্চনা ও দেশের লকডাউন পিরিয়ডের মধ্যে পেট্রোপণ্যে ও রান্নার গ্যাসের আকাশ ছোঁয়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে এই মহামিছিল । এর পাশাপাশি তিনি বলেন আগামী বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের খতিয়ানের নিরিখে আবারও মা-মাটি-মানুষের সরকার আসবে ” । এর জন্য অপদার্থ বিরোধীদের দরকার নেই ” ।

প্রখর রৌদ্র উপেক্ষা করে এদিন এই ঐতিহাসিক মহামিছিলে বিপুল সংখ্যক তৃণমূল কংগ্রেস কর্মী সমর্থকের উপস্থিতি ছিল চোখে পড়ার মত । করোনা ভাইরাসের আবহে স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত হয় এই মহামিছিল ।

Follow Me:

Related Posts