রাজ্য

পশ্চিমবঙ্গে উগ্রপন্থী কার্যকলাপ বাড়ছে, বিতর্কিত মন্তব্য,দিলীপ ঘোষের

 Bangla 24×7 Desk : দিলীপ ঘোষ আসরে নামলেন, বাঙলার তকমা ঘোচাতে । তিনি দাবি করলেন যারা বলেছিল বিজেপি বাংলার পার্টি নয় , তাদেকেই বলছি বাঙলার জন্য যদি কোনও পার্টি ভালো কাজ করে থাকে তাহলে সেই পার্টি টাই হল শ্যামাপ্রসাদের জনসংঘ ,তাদের জন্ম হওয়ার আগে থেকেই আমরা বাঙলার হয়ে কাজ করে আসছি ।

হঠাৎ ই প্রধানমন্ত্রী বুধবার ক্যাবিনেট মন্ত্রী দের নিয়ে একটি জরুরি বৈঠক ডাকলেন । বুধবার বিজেপির দ্বিতীয় ভার্চুয়াল সভা হয় । বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ ভূপেন্দ্র যাদব প্রধান বক্তা হিসেবে ছিলেন দিল্লি পার্টি অফিসে , বাংলার জন্য এই ভারচুয়াল সভা মঞ্চে। দিল্লি থেকে স্মৃতি ইরানি কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্য রাখার কথা থাকলেও তিনি অনুপস্থিত ছিলেন সেই সভায় । আরও ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরি, সাংসদ এস এস আলুওয়ালিয়া। বিজেপির রাজ্য দপ্তরের সভা মঞ্চে ছিলেন সাংসদ সৌমিত্র খাঁ , দিলীপ ঘোষ এবং সায়ন্তন বসু । কৈলাস বিজয়বর্গীয় রাজ্যের দায়িত্বপ্রাপ্ত দলের কেন্দ্রীয় নেতা বিজেপির এই ভার্চুয়াল সভার সাথে সরাসরি যুক্ত ছিলেন ।

দিলীপ ঘোষ বক্তব্য রাখলেন, “পশ্চিমবঙ্গ ও তাঁর সীমানাও সুরক্ষিত নয়। সীমানা পেরিয়ে ঢুকে পরছে অনুপ্রবেশকারীরা।” তাঁর অভিযোগ, “বেআইনিভাবে অনুপ্রবেশকারী, রোহিঙ্গারা ঢুকে পরছে রাজ্যে । উগ্রপন্থীদের কার্যকলাপ বেড়েই চলছে ।” এর পাশাপাশি তিনি আর দাবি রাখলেন যে, ২০২১ সালে বিজেপি আসছে বিজেপির হাত ধরেই রাজ্যের পরিবর্তন হবে ।

Follow Me:

Related Posts