করোনা আপডেট মহানগর রাজ্য

লকডাউনের সময়সীমা বাড়ানো হোক। মুখ্যমন্ত্রী নয় ‘নাগরিক’ হিসাবেই আর্জি মমতা-র

Bangla 24×7 Desk : করোনা কাঁটায় জর্জরিত গোটা বিশ্ব l প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা l এই অবস্থায় আমাদের দেশও করোনা সংক্রমণের প্রভাবে প্রভাবিত । তৃতীয় ধাপে পৌঁছল কিনা তাই নিয়ে জল্পনা তুঙ্গে l পরিস্থিতির গুরুত্ব বিচার করে দেশে আগামী ৩ রা মে অবধি লক ডাউন জারি হয়েছে l লক্ষ্য একটাই , সংক্রমণ আটকানো l

গোটা দেশের পাশাপাশি আমাদের রাজ্যেও লক ডাউন জারি রয়েছে । রাজ্যেও বাড়ছে করোনার সংক্রমণ । রাজ্যের বেশ কিছু এলাকা রেড জোন হিসাবে ঘোষিত হয়েছে । করোনার প্রভাবের গুরুত্ব বিবেচনা করে মুখ্যমন্ত্রী হিসাবে নয় , রাজ্যের সাধারণ মানুষ হিসাবে মমতা ব্যানার্জী ৩ রা মে’র পরেও লকডাউন জারি রাখার পক্ষে সওয়াল করেছেন । কিন্তু তাহলে কি লক ডাউন শিথিল হবে না ?? তার জন্য মুখ্যমন্ত্রী ধাপে ধাপে লক ডাউন তোলার কথা বলেছেন । প্রথমে ২৫ শতাংশ তারপর ৫০ শতাংশ ও শেষে পুরোপুরি লক ডাউন শিথিল করার পক্ষে সওয়াল করেছেন মুখ্যমন্ত্রী । এই ভাবেই সংক্রমণের প্রভাব কমবে বলেই মনে করেন তিনি ।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে ইতিমধ্যেই রাজ্যকে কটাক্ষ করতে পিছপা হয়নি বিজেপি । এর পাশাপাশি রেশন দুর্নীতি নিয়ে বিস্তর অভিযোগ করেছে রাজ্য বিজেপি । যা নিয়ে বিস্তর রাজনৈতিক তরজা শুরু হয়েছে । এই পরিস্থিতিতে আগামীকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে আলোচনায় যোগ দেবেন মমতা ব্যানার্জী । করোনা পরিস্থিতিতে লক ডাউনের ভবিষ্যৎ কি হবে তা আগামীকালের বৈঠকের পরই জানা যাবে ।

Follow Me:

Related Posts