রাজনীতি রাজ্য

‘একুশের’ ভোটে দাঁড়াবেন না , অন্য প্রার্থী খুঁজুন ! দলকে পরিষ্কার ভাবে জানালেন তৃণমূল নেতা উদয়ন গুহ

Bangla 24×7 Desk : কিছুদিন আগেই তৃণমূল সূত্রে জানা গিয়েছিল , মুখ্যমন্ত্রী কোচবিহারের নেতাদের চাল চলন নিয়ে তীব্র ক্ষোভ উগরে দিয়েছিলেন । মমতা বন্দ্যোপাধ্যায় গোষ্ঠী কোন্দলে বিদীর্ণ কোচবিহার তৃণমূলের নেতাদের শেষ সুযোগ দিয়েছিলেন।

মমতা বন্দ্যোপাধ্যায় দলের নেতাদের নিয়ে ভার্চুয়াল বৈঠক করেছিলেন । উদয়নবাবু জেলা স্তরের বৈঠকে সাফ জানিয়ে দিয়েছেন , তিনি একুশের ভোটে আর দাঁড়াবেন না । দিনহাটায় কাকে প্রার্থী করবেন তা খুঁজে নিন।

উদয়ন বাবু শুধু ভোটে দাঁড়াবেন না বলেই চুপ থাকেননি । দলীয় বৈঠকে তৃণমূলের নেতাদের কাটমানি খাওয়া নিয়েও সরব হয়েছেন। ঐ বৈঠকের মধ্যেই উদয়ন বলেছেন , “ তৃণমূল ক্ষমতায় না থাকলে যারা বাড়ি করে দেওয়ার নাম করে চাকরি দেওয়ার নাম করে কোটি কোটি টাকা কাটমানি করেছেন , সেই সমস্ত নেতারা বাড়িতে থাকতে পারবেন না । মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যপালের কাছে যে মুহূর্তে পদত্যাগ পত্র জমা দিতে যাবেন তার আগেই জনগণ মিলে কাটমানি খাওয়া নেতাদের ও কর্মীদের অবস্থা খারাপ করে দেবেন ।

তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বহুবার বলার পরেও তিনি জেলার নেতাদেরকে শায়েস্তা করতে পারেননি। কিছুদিন আগেই ভার্চুয়াল বৈঠকে পার্থপ্রতিম রায়ের উদ্দেশ্য মুখ্যমন্ত্রী বলেছিলেন তোমাকে যে জায়গাতে কাজ দেওয়া হয়েছে সেখানেই থাক । অন্য জায়গায় গিয়ে নেতাগিরি দেখাবে না ।

Follow Me:

Related Posts