করোনা আপডেট দেশ স্বাস্থ্য

করোনা এবার পুনেতে !! আক্রান্ত পুনে হাসপাতালের ২৫ জন স্বাস্থ্য কর্মী

Bangla 24×7 Desk : কলকাতা , ‌দিল্লী , মুম্বইয়ের পর করোনার থাবা এবার পুনেতে । বাণিজ্য নগরী মুম্বইয়ের এই শহরে এবার করোনা আক্রান্ত হলেন পুণের রুবি হল ক্লিনিকের ২৫ জন স্বাস্থ্য কর্মী । সাথে সাথে কোয়ারেন্টাইনে গেলেন ১৯ জন নার্স ।

হাসপাতাল সূত্রে জানা গেছে , যে ওয়ার্ডে ডিউটি করছিলেন ঐ স্বাস্থ্য কর্মীরা সেখানকার কোনও রোগীর মধ্যে করোনা সংক্রমণ ধরা পড়েনি। তবুও হাসপাতালের প্রত্যেক কর্মী , সকল রোগীর স্ক্রিনিং চলছে। প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

হাসপাতালের সিইও জানিয়েছেন , যে সকল স্বাস্থ্যকর্মীদের মধ্যে সংক্রমণ ধরা পড়েছে , তাঁদের কারও উপসর্গ প্রাথমিক পর্যায়ে ধরা পড়েনি। প্রত্যেকেই লক্ষণহীন ছিলেন। হাসপাতালে স্ক্রিনিং শুরু হলে ২৫ জনের নমুনার রিপোর্ট করোনা পজিটিভ আসে। সকলকেই আলাদা আলাদা আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। সংক্রমণ সন্দেহে ১৯ জন নার্স সহ তিন জন স্বাস্থ্য কর্মীকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এই মুহূর্তে হাসপাতালে রোগী ভর্তি বন্ধ ।

প্রসঙ্গত , কয়েক দিন আগেই এ রাজ্যে র কলকাতা মেডিকেল কলেজে চিকিৎসকের মধ্যে করোনার সংক্রমণ দেখা দিয়েছিল , এবার পুনেতে ছড়িয়ে পড়ল করোনা ।

একদিকে মহারাষ্ট্র জুড়ে করোনা তার তাণ্ডব লীলা চালাচ্ছে । তার ওপর পুনেতে হাসপাতাল চত্বরে করোনা ভাইরাসের সংক্রমণ ঘিরে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়েছে ।

Follow Me:

Related Posts