দেশ

শীঘ্রই শুরু হবে অন্তর্দেশীয় বিমান পরিষেবা , ঘোষণা কেন্দ্রীয় মন্ত্রীর

Bangla 24×7 Desk : করোনা ভাইরাস দেশে ভয়াবহ আকার ধারণ করেছে l প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা সেই সঙ্গে মৃত্যু মিছিলও অব্যহত l জরুরী পরিষেবা ছাড়া গোটা দেশে আগামী ১৭ ই মে পর্যন্ত লক ডাউন থাকবে l

লক ডাউনের জন্য দেশের পরিবহন ব্যবস্থা সম্পূর্ণ বন্ধ । বিভিন্ন ক্ষেত্রের পরিবহন ব্যবস্থার পাশাপাশি লক ডাউনের আঁচ পড়েছে আন্তর্জাতিক ও অন্তর্দেশীয় বিমান পরিষেবার উপরেও । এই প্রসঙ্গে আশার বানী শোনালেন কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রী হরদীপ সিং পুরী ।

তিনি বলেন , ” অন্তর্দেশীয় বিমান পরিষেবা শুরু করার প্রস্তুতি শুরু করেছে কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহণ মন্ত্রক । তবে সঠিক কোন দিনক্ষণ চূড়ান্ত হয়নি । রাজ্যগুলির সহযোগিতা পেলে সম্ভবত আগামী ১৫ ই মে’র আগেই চালু হতে পারে বিমান পরিষেবা।

প্রসঙ্গত উল্লেখ্য , করোনার জেরে সংক্রমণের আশঙ্কায় গত ২৪ শে মার্চ থেকে দেশে লক ডাউন জারি করেছে কেন্দ্রীয় সরকার । তখন থেকেই দেশের পরিবহন ব্যবস্থা স্তব্ধ । যার আঁচ পড়েছিল বিমান পরিষেবার উপরেও । শুধুমাত্র ভারতীয় বায়ুসেনার সাহায্যে অত্যাবশ্যকীয় ও জরুরী পণ্য পরিবহণ হচ্ছে । এছাড়া বিদেশে আটকে পড়া ভারতীয়দের আনতে যাচ্ছে বিমান ।

Follow Me:

Related Posts