করোনা আপডেট রাজনীতি রাজ্য

রিপোর্ট আসার আগেই করোনা সন্দেহে হাসপাতালে বিধায়ক ! রাজ্যের স্বাস্থ্য দপ্তরের ভূমিকায় উঠছে প্রশ্ন

Bangla 24×7 Desk : শোনা গিয়েছিল তিনি করোনা আক্রান্ত । তাই রিপোর্ট আসার আগেই চিকিৎসার জন্য ভর্তিও হয়েছিলেন হাসপাতালে । কিন্তু রিপোর্ট আসতেই চোখ কপালে ওঠার জোগাড় । যে বিধায়ক করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি আদৌ করোনা আক্রান্ত নন । অর্থাৎ তাঁর করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ নয় , নেগেটিভ । আর এখানেই রাজ্যের স্বাস্থ্য দপ্তরের অতি সক্রিয়তায় উঠছে একাধিক প্রশ্ন ।

জানা গেছে , দক্ষিণ ২৪ পরগণা জেলার অন্তর্গত মন্দিরবাজার বিধানসভার তৃণমূল বিধায়ক জয়দেব হালদার করোনা আক্রান্ত । তাঁর নমুনা পরীক্ষা হয় গত ১৩ ই জুন । সেই নমুনা পরীক্ষার রিপোর্ট আসে গত ২০ শে জুন । কিন্তু তিনি করোনা আক্রান্ত এই সন্দেহে রিপোর্ট আসার আগেই গত ১৯ শে জুন তাঁকে করোনা আক্রান্ত বলে হাসপাতালে পাঠিয়ে দেয় স্বাস্থ্য দপ্তর । রিপোর্টের অপেক্ষা না করে কেন এমন কাজ করা হল তাই নিয়ে উঠছে প্রশ্ন ।

সূত্রের খবর , রিপোর্ট নেগেটিভ হয়েছে ঐ বিধায়কের । ঘটনায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন স্থানীয় তৃণমূল নেতা কর্মীরা । স্বয়ং বিধায়ক জয়দেব হালদার জানান , ” তিনি সম্পূর্ণ সুস্থ ” । কিন্তু রিপোর্টের অপেক্ষা না করে কেন এমন কাজ করা হল তাই নিয়ে স্বাস্থ্য দপ্তর ও প্রশাসনের পক্ষ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

Follow Me:

Related Posts