দেশ

নরবলি দিলেই করোনা বিদায় ! স্রেফ এই বিশ্বাসেই ভক্তের গলা কেটে ঈশ্বরের উদ্দেশ্যে উৎসর্গ পূজারীর

Bangla 24×7 Desk : কথায় আছে আমাদের দেশ ভারতবর্ষ নানা ধর্মের দেশ । বিভিন্ন ধর্মের মানুষের বাস এই দেশে । তাদের মধ্যে অন্যতম হল সনাতন হিন্দু ধর্ম । ধর্মের নানা রকম রীতিনীতিকে আবর্তিত হয়ে সৃষ্টি হয়েছে নানা রকমের ধর্মীয় বিশ্বাস । ভগবানের কাছে স্বপ্নাদেশ পেয়ে সেই স্বপ্নকে বাস্তবায়িত করার তোড়জোড় এমন ঘটনার কথা প্রায়ই শোনা যায় । কিন্তু এবার নরবলি দেওয়ার মতো ঘটনা ঘটল । নরবলি দিলেই করোনা ভাইরাসের বিদায় ঘটবে ! স্রেফ এই বিশ্বাসেই ভক্তের গলা কেটে ঈশ্বরের উদ্দেশ্যে উৎসর্গ পূজারীর। ঠিক এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে উড়িষ্যাতে । সেখানকার এক মন্দিরের পূজারীর বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে ।

জানা গেছে , উড়িষ্যার কটকের নরসিংহপুর থানার অন্তর্গত বান্ধাহুদায় অবস্থিত বন্ধা মা বুধা ব্রহ্মাণী দেবীর মন্দির । সেই মন্দিরের পূজারী সানসারি ওঝা স্থানীয় এক ব্যক্তির গলা কেটে ঈশ্বরের উদ্দেশ্যে উৎসর্গ করেছে । মৃত ব্যক্তির নাম সরোজ কুমার প্রধান ।

পুলিশের কাছে অভিযুক্ত পূজারী সানসারি ওঝা জানিয়েছে , ” নরবলি দেওয়া নিয়ে তাঁর ও সরোজের মধ্যে তুমুল বাদানুবাদ চলছিল । সেই বচসা বড় আকার ধারন করতেই ধারালো অস্ত্র দিয়ে সরোজের ধড় থেকে দেহ আলাদা করে দেয় সে । ” ঘটনাস্থলেই সরোজের মৃত্যু হয় ।

পুলিশি জিজ্ঞাসাবাদে অভিযুক্ত জানিয়েছে , ” ভগবানের কাছে স্বপ্নাদেশ পেয়ে সেই স্বপ্নকে বাস্তবায়িত করার জন্য সে এমন কাজ করেছে । নরবলি দিলেই করোনা ভাইরাসের বিদায় ঘটবে । ” পুলিশ অস্ত্রটি বাজেয়াপ্ত করেছে । পুলিশ মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে ।

Follow Me:

Related Posts