মহানগর রাজনীতি রাজ্য

রেশন ব্যবস্থার বিরুদ্ধে অভিযোগ তুলে প্রতীকী অবস্থানে দিলীপ ঘোষ

Bangla 24×7 Desk : লক ডাউনের মধ্যে রাজ্যের রেশন ব্যবস্থা ঠিক নেই । এই অভিযোগ তুলে নিজের বাড়ির সামনে দুই দলীয় সহকর্মী সায়ন্তন বসু ও দলের সাংগঠনিক সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়কে নিয়ে প্রতীকী অবস্থানে বসেন রাজ্য বিজেপি সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ । রবিবার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত এই প্রতীকী অবস্থান চলে ।

লক ডাউনের শুরু থেকেই রাজ্যে রেশন দুর্নীতি নিয়ে একাধিক অভিযোগ করে আসছে রাজ্য বিজেপি । অবস্থানে বসে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ বলেন , রাজ্যে রেশন ব্যবস্থায় ব্যপক দুর্নীতি আছে । মানুষজন রেশন পাচ্ছে না । এই লক ডাউনের সময় মানুষের উপার্জন বন্ধ । খাবার জুটছে না মানুষের । দীর্ঘ সময় ধরে লাইনে দাঁড়িয়ে মানুষ রেশন পাচ্ছেন না বলেও অভিযোগ করেন দিলীপ ঘোষ ।

কিন্তু এসব দিকে খেয়াল নেই মুখ্যমন্ত্রীর । তিনি নিজে রাজ্যের মানুষকে লক ডাউন মানতে বুলছেন , কিন্তু নিজেই রাস্তায় বেরিয়ে চক দিয়ে বৃত্ত এঁকে মানুষকে বোঝাচ্ছেন । এসব করতে গিয়ে তিনি নিজেই জমায়েত করছেন এবং নিজেই লক ডাউনের নিয়ম ভাঙছেন । গাড়িতে করে ঘুরে বেড়াচ্ছেন বলেও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ।

Follow Me:

Related Posts