দেশ

চিন বিরোধিতায় আসরে এবার দিল্লির হোটেল মালিক সংগঠন , সকল চিনা নাগরিকদের প্রবেশে নিষেধাজ্ঞা

Bangla 24×7 Desk : লাদাখে ভারতীয় জওয়ানদের উপর অমানবিক আক্রমনের জেরে শহীদ হয়েছেন ২০ জন জওয়ান । আর সেই ঘটনার জেরে ক্ষোভে ফুঁসছেন ভারতীয় নাগরিকরা। দেশের বিভিন্ন প্রান্তে চিনের বিরুদ্ধে ক্ষোভের আগুন জ্বলছে । কোথাও চিনা পণ্য পুড়িয়ে কোথাও বা চিনের পতাকা পুড়িয়ে চলছে বিক্ষোভ। চিনকে সমরে শিক্ষা দেওয়ার দাবি জানাচ্ছেন দেশের সর্বস্তরের মানুষ।

এবার চিনকে শিক্ষা দিতে ময়দানে নামলেন দিল্লির হোটেল মালিকদের একটি সংগঠন। এই সংগঠনের তরফে জানানো হয়েছে, তাদের অধীনে দিল্লিতে যত হোটেল , গেস্ট হাউস , রেস্তোরাঁ রয়েছে সেখানে চিনা নাগরিকদের ঢুকতে দেওয়া হবে না।

সংগঠনের প্রেসিডেন্ট সন্দীপ গুপ্তা ও জেনারেল সেক্রেটারি মহেন্দ্র গুপ্তা একটি বিবৃতি জারি করে জানিয়েছেন , ” শহরে সংগঠনের অন্তত ৩০০০ হোটেল রয়েছে। এই হোটেল গুলিতে অন্তত ৭৫ হাজার ঘর রয়েছে। এই ঘরগুলিতে কোনও চিনা নাগরিকদের থাকতে দেওয়া হবে না। শুধু তাই নয় , এই হোটেল গুলিতে কোনও রকমের চিনা আসবাব বা চিনা সরঞ্জাম ব্যবহার করা হবে না বলেই ঠিক হয়েছে।

জেনারেল সেক্রেটারি মহেন্দ্র গুপ্তা জানিয়েছেন , ” যে দেশ আমাদের ক্ষতি করেছে তাঁদের নাগরিকদের আমরা থাকতে দেব কি করে ! আমরা অনুমতি দেব না । দিল্লি হোটেল অ্যাসোসিয়েশন ঠিক করেছে চিনা নাগরিকদের বুকিং নেওয়া হবে না ” ।

Follow Me:

Related Posts