অফবিট দেশ বিনোদন হলি বলি টলি

জীবনযুদ্ধে পরাজয় , প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খান

Bangla 24×7 Desk : প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খান । মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে মৃত্যু হয়েছে ৫৩ বলিউড অভিনেতার । কিন্তু কেউ কি ভেবেছিল যে অসংখ্য ভক্ত কূলকে কাঁদিয়ে ইহলোকের মায়া ত্যাগ করে পরলোকের উদ্দেশ্যে যাত্রা করবেন !

প্রসঙ্গত উল্লেখ্য , প্রয়াত অভিনেতা ইরফান খান কয়েক আগেই মাকে হারিয়েছিলেন। লক ডাউনের জন্য ভিডিও কনফারেন্সেই মায়ের শেষকৃত্যের সাক্ষী থাকতে হয়েছিল বলিউডের এই অভিনেতাকে । কিন্তু ভাগ্যের ফেরে ঠিক চার দিন পরে নিজে মায়ের কাছে চলে গেলেন ।

শোনা গিয়েছিল, গুরুতর অসুস্থ হয়ে মুম্বইয়ের ককিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের আইসিইউতে ভরতি অভিনেতা। মুখপাত্র জানিয়েছিলেন, কোলোন ইনফেকশন নিয়ে তিনি ভরতি। । সব শেষ বুধবারই । পরিচালক সুজিত সরকার নিশ্চিত হয়ে টুইট করেছেন । তাঁর প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করে পরিবারের প্রতি সহানুভূতি জানিয়েছেন।

বেশ কয়েক বছর তাঁর শরীরে ভাল যাচ্ছিল না। তার মাঝেই শেষ করেছিলেন ‘হিন্দি মিডিয়াম’-এর সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং। মারণরোগের চিকিৎসায় ইরফানকে চলে যেতে হয়েছিল ব্রিটেনে। তাঁর প্রয়াণে বলিউডে যে বিরাট শূন্যতা তৈরি হল তা বলাই বাহুল্য।

Follow Me:

Related Posts