ক্রিকেট খেলা বিদেশ

টি – ২০ বিশ্বকাপ দর্শকপূর্ণ স্টেডিয়ামে আয়োজন করতে আগ্রহী ক্রিকেট অস্ট্রেলিয়া

Bangla 24×7 Desk : বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের প্রকোপের জন্য বাতিল হয়ে গিয়েছিল সমস্ত স্পোর্টস ইভেন্ট। ফুটবল মাঠে জালে বল ঢুকলেও বাইশ গজের পিচে এখনও গড়াল না একটিও বল । যদিও ফুটবল শুরু হলেও দর্শক প্রবেশ বন্ধ ছিল মাঠে । ফাঁকা ময়দানে বিপক্ষের মুখোমুখি হয়েছিলেন মেসি – রোনাল্ডোরা ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আকাশ থেকেও অনিশ্চতয়তার মেঘ এখনও কাটেনি। চলতি মাসে আইসিসির বৈঠকে হয়তো চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছবে বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থা। তবে তারা পরিস্থিতির দিকে নজর রাখতে আরও খানিকটা সময় চেয়ে নিয়েছে ।

এদিকে ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিল , টি – ২০ বিশ্বকাপ দর্শকপূর্ণ স্টেডিয়ামে আয়োজন করতে আগ্রহী তাঁরা । স্টেডিয়ামে এসে প্রিয় দলের হয়ে সমর্থন জানাতে পারবেন তাঁরা । তার জন্য বাড়িতে বসে থাকার কোন প্রয়োজন নেই ।

প্রসঙ্গত উল্লেখ্য , ক্রিকেট অস্ট্রেলিয়ায় এখন ডামাডোল চলছে । সম্প্রতি ক্যাঙারুর দেশের ক্রিকেট বোর্ডের সিইও পদ থেকে সরে দাঁড়িয়েছেন কেভিন রবার্টস। তাঁর জায়গায় অন্তর্বর্তী সিইও হিসাবে দায়িত্বভার পেয়েছেন নিক হকলি । নিক জানান , ১৫টি দল নিয়ে এবার টুর্নামেন্ট আয়োজন কিন্তু মুখের কথা নয় । তা অত্যন্ত নিঃসন্দেহে অত্যন্ত চ্যালেঞ্জিং।

Follow Me:

Related Posts