রাজনীতি রাজ্য

খুনের পাল্টা খুন ! রাজনৈতিক সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলতলি

Bangla 24×7 Desk : খুনের পাল্টা খুন ! রাজনৈতিক সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল দক্ষিণ ২৪ পরগনা জেলার কুলতলি । আশঙ্কাজনক অবস্থায় পাঁচ জন ভরতি বারুইপুর মহকুমা হাসপাতালে। ভোলানাথ গিরি নামে এক তৃণমূল কর্মীও গুরুতর জখম। তাঁকে চিকিৎসার জন্য কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে ।

জানা গেছে , শুক্রবার রাতে রাজনৈতিক সংঘর্ষ শুরু হয়ে কুলতলির ঐ গ্রামে। অভিযোগ , অশ্বিনী মান্না শুক্রবার রাতে দলবল নিয়ে এলাকার কিছু এসইউসিআই সমর্থকদের বাড়িতে চড়াও হয় । লুটপাট , ভাঙচুর চালানো হয়। এলোপাথাড়ি মারধর করা হয় কয়েকজনকে।

এই ঘটনার পর গণপিটুনি দিয়ে খুন করা হয় যুব তৃণমূল কর্মী অশ্বিনী মান্নাকে। এসইউসিআই জেলা কমিটির সদস্য সুধাংশু জানাকে বাড়ি থেকে বের করে মেরে বাড়ির সামনে গাছে ঝুলিয়ে দেওয়া হয় । সুধাংশুকে পিটিয়ে মারার সময় এলাকায় উপস্থিত ছিলেন তৃণমূলের যুব নেতা গণেশ মণ্ডল । এমনটাই অভিযোগ করেছেন এসইউসিআই এর প্রাক্তন বিধায়ক জয়কৃষ্ণ হালদার।

এই ঘটনাকে শাসক দল পূর্ব পরিকল্পিত বলে বর্ণনা করেছে । এই বিষয়ে তৃণমূলের ব্লক যুব সভাপতি গণেশ মণ্ডল বলেন , ” অশ্বিণী মান্না এলাকার জনপ্রিয় তৃণমূল কর্মী ছিলেন। এলাকার মানুষকে পিটিয়ে খুন করেছে তাঁকে ” । এই বিষয়ে জয়নগরের প্রাক্তন এসইউসিআই সাংসদ তরুণ মণ্ডল অভিযোগ করে বলেন , ” পঞ্চায়েতের দখল কাদের হাতে থাকবে তাই নিয়ে ঝামেলা । ”

ইতিমধ্যেই উভয়পক্ষ মৈপীঠ কোস্টাল থানায় অভিযোগ দায়ের করেছে। ঘটনার তদন্তে নেমেছে মৈপীঠ থানার পুলিশ।

Follow Me:

Related Posts