রাজ্য

ইংল্যাণ্ড ফেরৎ চিকিৎসকের করোনা রিপোর্ট নেগেটিভ , জানালেন জেলাশাসক

Bangla 24×7 Desk : গোটা বিশ্ব যখন করোনা আতঙ্কের গ্রাসে চলে গিয়েছে তখন কিছুটা স্বস্তির খবর বাঁকুড়া জেলায়। করোনা আক্রান্ত সন্দেহে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ‘আইসোলেশন’ বিভাগে ভর্তি ছিলেন ইংল্যাণ্ড ফেরৎ চিকিৎসক।

প্রসঙ্গত, গত ১২ মার্চ ইংল্যাণ্ড থেকে কলকাতায় আসেন এক শল্য চিকিৎসক। শল্য চিকিৎসার কাজে তিনি বাঁকুড়ায় আসেন। তিনি এখানে এসে বাঁকুড়া গোবিন্দনগর বাসস্ট্যাণ্ড সংলগ্ন একটি বেসরকারী লজে উঠেছিলেন। চিকিৎসককে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ‘আইসোলেশনে’ রাখা হয়। এই খবর সংবাদমাধ্যমে প্রকাশ হতেই জেলা জুড়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়।

তাঁর লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য পরীক্ষাগারে পাঠানো হয়। সেই রিপোর্ট এসে পৌঁছেছে। জেলাশাসক ডাঃ উমাশঙ্কর এস জানিয়েছেন ওই চিকিৎসকের শরীরে করোনা ভাইরাসের কোন নমুনা পাওয়া যায়নি। এই খবরে স্বস্তির নিঃশ্বাস জেলা জুড়ে।

সূত্রের খবর , চিকিৎসককে আগামী ১৪ দিন হাসপাতালে রাখা হবে। তবে চিকিৎসকের সঙ্গী চিকিৎসক, ওই লজের কর্মী সহ মোট পাঁচ জনকে বুধবার হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। একই সঙ্গে তিনি সাধারণ মানুষকে অযথা আতঙ্কিত না হওয়ার আবেদন জানিয়েছেন।

Follow Me:

Related Posts